রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ ||
  • প্রচ্ছদ
  • আওয়ামীলীগ >> এক্সক্লুসিভ >> পরশুরাম >> ফেনী
  • পরশুরাম উপজেলা পরিষদ নির্বাচনে আলোচনায় যুবলীগ নেতা খোরশেদ আলম
  • পরশুরাম উপজেলা পরিষদ নির্বাচনে আলোচনায় যুবলীগ নেতা খোরশেদ আলম

    পরশুরাম প্রতিনিধি>>

    আসন্ন উপজেলা পরিষদন নির্বাচনে চেয়ারম্যান পদে পরশুরাম উপজেলায় আলোচনায় রয়েছেন ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের কার্যনির্বাহী সদস্য ও জেলা যুবলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক যুবলীগ নেতা খোরশেদ আলম।তিনি উপজেলার বক্সমাহামুদ ইউনিয়নের কহুয়া গ্রামের দুলাকাজী বাড়ীর সুলতান আহম্মেদ এর দ্বীতীয় পুত্র।

    খোরশেদ আলমের রাজনৈতিক জীবন শুরু হয় স্কুল জীবন থেকে। তিনি বক্সমাহামুদ উচ্চ বিদ্যালয়ের স্কুল কমিটির ছাত্রলীগের সভাপতি, বক্সমাহামদু ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটির সদস্য, ফেনী জেলা ছাত্রলীগের সদস্য হিসেবে আওয়ামী রাজনিতীর দুসময়ের কান্ডারী ছিলেন।পরে ব্যবসার সুবাদে ঢাকায় অবস্থান করেন খোরশেদ আলম। ব্যবসার পাশাপাশি ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও বর্তমান জেলা যুবলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন।আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে তিনি পরশুরাম উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করবেন বলে বিভিন্ন সূত্রে জানা যায়।

    উপজেলার বিভিন্ন এলাকায় ও দলীয় নেতাকর্মীদের মাঝেও আলোচনায় রয়েছেন তিনি।প্রার্থীতার বিষেয়ে খোরশেদ আলম জানান, আমি দলের দুঃসময়ের  কান্ডারী, দলের দুর্দদিনে আন্দোলন সংগ্রামে ভুমিকা রাখি স্কুল জীবন থেকে ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হয়ে দলের বিভিন্ন দায়িত্ব পালন করি। বিভিন্ন ভাবে মানুষের সুখে দুখে পাশে থাকার চেষ্টা করি। আগামী উপজেলা পরিষদ নির্বাচনে আমি প্রার্থী হবো কিনা জানিনা, তবে উপজেলাবাসী যদি আমাকে তাদের যোগ্য মনে করেন এবং আমার অভিভাবক ফেনী-১ আসনের গনমানুষের নেতা, ফেনীর স্বপ্ন দ্রষ্টা মাননীয় সংসদ সদস্য প্রিয় নেতা আলাউদ্দিন আহম্মেদ চৌধুরী নাসিম ভাইয়ের সিদ্ধান্তের বাহিরে যাবো না। দলীয় সিদ্ধান্তে যদি আমি মনোনীত হই তাহলে আমি নির্বাচন করবো।

    আরও পড়ুন

    error: Please Contact: 01822 976776 !!