বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ ||
  • প্রচ্ছদ
  • এক্সক্লুসিভ >> ঢাকা >> দুর্ঘটনা
  • শ্যামপুরে স্টিল মিলে বিস্ফোরণে দগ্ধ এক শ্রমিকের মৃত্যু
  • শ্যামপুরে স্টিল মিলে বিস্ফোরণে দগ্ধ এক শ্রমিকের মৃত্যু

    রাজধানীর শ্যামপুরে স্টিল মিলে বিস্ফোরণে চার শ্রমিক দগ্ধের ঘটনায় চিকিৎসাধীন একজনের মৃত্যু হয়েছে। তার নাম রবিউল ইসলাম (১৯)।রোববার (১৯ নভেম্বর) ভোর ৪টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ওই শ্রমিকের মৃত্যু হয়।রোববার (১৯ নভেম্বর) ভোর ৪টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে তার মৃত্যু হয়।

    তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. তরিকুল ইসলাম জানান, রবিউলের শরীরের ২৬ শতাংশ দগ্ধ হয়েছিল। হাই ডিপেন্ডেন্সি ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় ভোরে সে মারা গেছে। আমিরুল ইসলাম (৩৫) নামে একজন ভর্তি আছেন। আর বাকি দুজন ছাড়পত্র নিয়ে চলে গেছেন।
    শ্যামপুরে স্টিল মিলে বিস্ফোরণ, ৪ শ্রমিক দগ্ধ।এরআগে শনিবার (১৮ নভেম্বর) দিবাগত রাত ১০টার দিকে শ্যামপুর বাসেদ স্টিল মিলে এই বিস্ফোরণের ঘটনা ঘটে।এতে দগ্ধ হন, রবিউল ইসলাম, আমিরুল ইসলাম, শাহ আলম (৩৫) ও মাজহারুল ইসলাম (৩৭)।
    স্টিল মিলের আরেক শ্রমিক মাইনুল হোসেন জানান, রাতে তিনি খবর পান, স্টিল মিলের ভেতরে বিস্ফোরণ হয়েছে। এতে ৪ শ্রমিক দগ্ধ হয়েছেন। পরে তিনি সেখান থেকে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন।মৃত রবিউলের বাড়ি বরগুনার সদর উপজেলার পটকাখালি গ্রামে। তার বাবা মো. সিদ্দিক জানান, ভোরে তিনি দুর্ঘটনার খবর পান। তবে হরতালের কারণে গ্রাম থেকে ছেলের লাশ নিতে আসতে পারেননি। কারখানা কর্তৃপক্ষ অ্যাম্বুলেন্সে করে লাশ বাড়িতে পৌঁছে দিয়ে আসবেন বলা তাকে জানানো হয়েছে।
    তিনি জানান, এক সপ্তাহ আগেই গ্রাম থেকে ঢাকায় এসে স্টিল মিলটিতে কাজ নিয়েছিল রবিউল।

    আরও পড়ুন

    error: Please Contact: 01822 976776 !!