সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ ||
  • প্রচ্ছদ
  • আওয়ামীলীগ >> এক্সক্লুসিভ >> দেশজুড়ে >> ফেনী >> বিএনপি >> রাজনীতি
  • এই দেশে বিএনপি ও তারেক রহমানের খেলা শেষ -নিজাম উদ্দিন হাজারী
  • এই দেশে বিএনপি ও তারেক রহমানের খেলা শেষ -নিজাম উদ্দিন হাজারী

    নিউজ ডেস্ক>>>
    ২৮ অক্টোবরের মহাসমাবেশকে ঘিরে পুলিশ সদস্যকে নির্মমভাবে হত্যাসহ সহিংস কর্মকান্ডের কারণে আমেরিকাও বলে দিয়েছে তারা আর বিএনপির সাথে নেই। তারা এখন বাংলাদেশের পক্ষে এবং উন্নয়ন ও স্বাধীনতার স্বপক্ষের শক্তি শেখ হাসিনার পক্ষে।
    রোববার (২৯) অক্টোবর বিকালে ফেনী শহরের ট্রাংক রোড় শহীদ মিনার চত্ত্বরে বিএনপি-জামায়াতের নৈরাজ্য হরতাল ও সহিংসতার প্রতিবাদে শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    তিনি বলেন, বিএনপি বলেছিলো তারা ২৮ তারিখের পর দেশ অচল করে দেবে, ক্ষমতা দখল করে নিবে। এদিকে তারা ১৫ মিনিটও দাঁড়াতে পারেনি। তারা হুংকার দিয়ে ঢাকায় গিয়ে চোরের বেশে জেলায় জেলায় ফিরেছে। আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ লাগেনি। আইনশৃঙ্খলা বাহিনীই তাদের জন্য যথেষ্ট ছিলো। তিনি আরো বলেন, আওয়ামীলীগের তৃণমূলের নেতা-কর্মীর দল। এ দলকে ক্ষমতা থেকে হঠাতে যে দিবা স্বপ্ন দেখছে তারেকসহ বিএনপি-জামায়াত নেতৃবৃন্দ তা কখোনোই বাস্তবায়ন হবে না।
    দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘ মানুষের জান-মালের নিরাপত্তায় যেখানেই সন্ত্রাসী কর্মকান্ড সংগঠিত হবে, সেখানেই প্রতিহত করতে হবে। এ বিষয়ে কারো অনুমতি নিতে হবে না। আইন নিজের হাতে তুলে না নিয়ে আইন শৃঙ্খলা বাহিনীর হাতে সোপর্দ করার নির্দেশ দেন তিনি।

    ফেনী জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট হাফেজ আহম্মদের সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক একে শহিদ উল্লাহ খোন্দকারের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাস্টার আলী হায়দার, এডভোকেট প্রিয়রঞ্জন দত্ত, খায়রুল বাশার মজুমদার তপন, শেখ আব্দুল্লাহ, যুগ্ম সম্পাদক আবদুল করিম, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি করিম উল্লাহ বিকম, পৌর আওয়ামীলীগের সভাপতি আইনুল কবির শামীম, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাক শুসেন চন্দ্রশীল, ফেনী পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক চৌধুরী আহমেদ রিয়াদ আজিজ রাজিব, জেলা ছাত্রলীগের সভাপতি তোফায়েল আহমেদ তপু প্রমুখ।

    আজকের এই সমাবেশে ফেনী সদর উপজেলা ও পৌর আওয়ামলীগসহ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী অংশ নেন।

    আরও পড়ুন

    error: Please Contact: 01822 976776 !!