রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ ||
  • প্রচ্ছদ
  • এক্সক্লুসিভ >> ছাগলনাইয়া >> দুর্ঘটনা >> ফেনী
  • ফেনীতে অগ্নিদগ্ধ হয়ে এক কলেজ শিক্ষার্থীর মৃত্যু
  • ফেনীতে অগ্নিদগ্ধ হয়ে এক কলেজ শিক্ষার্থীর মৃত্যু

     

    ফেনীর ছাগলনাইয়ায় পেট্রোলের আগুনে দগ্ধ হয়ে পাঁচদিন পর মারা গেলেন ছাগলনাইয়ায় কলেজ ছাত্র কাজী সরওয়ার উদ্দিন। 

    রবিবার(২২ অক্টোবর) বেলা দুইটায় রাজধানীর  শেখ হাসিনা জাতীয় বার্ন প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেনওই শিক্ষার্থী।

    সরওয়ার ছাগলনাইয়া মৌলভী সামছুল করিম কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র শুভপুর ইউনিয়নের জয়পুর গ্রামের কাজী জয়নাল আবেদীন ভুট্টোখোনারের ছেলে। 

    প্রত্যক্ষদর্শী নিহতের পরিবার সূত্রে জানা যায়, গত ১৭ অক্টোবর মঙ্গলবার সকালে ছাগলনাইয়া রেজিস্ট্রিঅফিস সংলগ্ন আজহার জেনারেলস্টোরে গ্যাস সিলিন্ডার  বিস্ফোরণ  থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এই সময় দোকানের মধ্যে থাকা পেট্রোলের  আগুন মুহূর্তে মধ্যে চারদিকে ছড়িয়েপড়ে। 

    অগ্নিদগ্ধ হয়ে দোকানদার জানে আলম জানু সরওয়ার গুরুতর আহত হয়।

    খবর শুনে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।স্থানীয়রা  আহতদের উদ্ধার করে

    তাৎক্ষণিক  ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।আহতদের মধ্যে কাজী সরওয়ার উদ্দিনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাঁকেফেনী জেনারেল হাসপাতালে জুররী বিভাগে নেওয়া হয়। অবস্থা ভালো না হওয়ায়  সেখান থেকে তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন প্লাস্টিকসার্জারি ইনস্টিটিউটে নেওয়া হয়।পাঁচদিন মৃত্যুর সাথে লড়াই করে অবশেষে মৃত্যু বরণ করেন।

    নিহতের বাবা কাজী জয়নাল আবেদীন বলেন, আমার ছেলে শরীরে প্রায় ৪৭ শতাংশ পুড়ে যায়।আমি কারো উপর কোনো অভিযোগ করবো না, কারণ এটি একটি অনাকাঙ্ক্ষিত দূর্ঘটনা ছিলো

    ছাগলনাইয়া ফায়ারসার্ভিস স্টেশন কর্মকর্তা খন্দকার মিরাজুল ইসলাম বলেন, গ্যাসের লিকেজ থেকে আগুনের সূত্রপাত। দোকানে অকটেন পেট্রোল থাকায় আগুন মুহূর্তের মধ্যে চারদিকে ছড়িয়ে পড়ে।

    আরও পড়ুন

    error: Please Contact: 01822 976776 !!