সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ ||
  • প্রচ্ছদ
  • অপরাধ >> এক্সক্লুসিভ >> ফেনী >> ফেনী সদর
  • শিক্ষক দ্বারা শিক্ষার্থী ধর্ষণ,মাদ্রাসা থেকে শিক্ষককে অব্যাহতি
  • শিক্ষক দ্বারা শিক্ষার্থী ধর্ষণ,মাদ্রাসা থেকে শিক্ষককে অব্যাহতি

    নিউজ ডেস্ক>>

    ফেনী সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের মাথিয়ারা ইসলামিয়া আরাবিয়া মাদ্রাসার শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় এক মাদ্রাসা শিক্ষককে আটক করে গণপিটুনী দিয়েছে স্থানীয়রা। ওই শিক্ষককে আটকে রেখে ব্যাপক মারধর শেষে একটা সাদা কাগজে লিখিত নিয়ে ভবিষ্যতে এ ধরনের আর কোন কাজ করবে না মর্মে মাদ্রাসা থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

    স্থানীয়রা জানায়, পাঁচগাছিয়া ইউনিয়নের মাথিয়ারা মাদ্রাসার শিক্ষক কামরুল ইসলাম এক ছাত্র (১২) কে বৃহস্পতিবার রাতে ধর্ষণ করেন। ধর্ষণের পর কাউকে কিছু না বলতে কোরআন শপথ করানো হতো। কামরুল ফেনী সদরের পশ্চিম ছনুয়া গ্রামে আবুল বাশারের ছেলে।
    ধর্ষণের খবর জানাজানি হওয়ার পর মাদ্রাসা সুপার, মাদ্রাসার কমিটি ও ছেলের পিতা একত্রিত হয়ে মাদ্রাসা কক্ষের দ্বিতীয় তলায় ওই শিক্ষককে আটকে রেখে ব্যাপক মারধর করেন। শেষে একটা সাদা কাগজে লিখিত নিয়ে ভবিষ্যতে এ ধরনের কোন কাজ করবে না মর্মে তাকে মাদ্রাসা থেকে অব্যাহতি দেয়া হয়। ওই ছাত্রের পিতা ছেলেকে ধর্ষণের কথা স্বীকার করলেও মাদ্রাসা কর্তৃপক্ষের কেউ ঘটনাটি স্বীকার করেনি।

    মাদ্রাসা সুপার আব্দুল হান্নান নিজেও বিষয়টি জানেন না বলে জানান। তিনি ফেনীর খোজ’কে জানান, তারা সম্পর্কে চাচা ভাতিজা, পড়ালেখা না করায় ভাতিজাকে মারধর করেন। নাম প্রকাশে অনিচ্ছুক মাদ্রাসা কমিটির একজন জানান, ওই শিক্ষক ভবিষ্যতে এরকম কোন কাজ করবেন না বলে লিখিত অঙ্গীকার দেওয়ার পর তাকে ছেড়ে

    দেওয়া হয়। ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদুল ইসলাম চৌধুরী বলেন, তিনি লিখিত কোন অভিযোগ পাননি। তবে লোক মারফতে জানতে পেরে ঘটনাস্থল পরিদর্শনের জন্য পুলিশ পাঠানো হয়েছে।

    আরও পড়ুন

    error: Please Contact: 01822 976776 !!