বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ ||
  • প্রচ্ছদ
  • আওয়ামীলীগ >> আন্তর্জাতিক >> এক্সক্লুসিভ >> ফেনী
  • ‘আমেরিকার স্যাংশনে দুই পয়সার দাম নেই’ : নিজাম হাজারী এমপি
  • ‘আমেরিকার স্যাংশনে দুই পয়সার দাম নেই’ : নিজাম হাজারী এমপি

    সুরঞ্জিত নাগঃ
    ফেনী সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী বলেন, আমেরিকার স্যাংশনে দুই পয়সার দাম নেই। এসব স্যাংশনে তারেক জিয়াদের সমস্যা হবে। আপনাদের ও আমাদের মতো সাধারণ মানুষদের জন্য স্যাংশনে কিছু আসে যায় না। এর আগে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আমেরিকা স্যাংশন দিয়েছিল। পরবর্তীতে ভারতের প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা দিয়ে বরণ করে নেন আমেরিকার সরকার।
    এছাড়াও তিনি আরো বলেন,  আগামী জাতীয় সংসদ নির্বাচন বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অধীনেই হবে এবং বাংলাদেশ আওয়ামী লীগ পুনরায় রাষ্ট্রীয় ক্ষমতায় আসবে।
    আজ বুধবার বিকেলে ফেনী-২ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী মহিলা আওয়ামী লীগের প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
    ফেনী সদর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে জেলা পরিষদের মিলনায়তনে আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ফেনী সদর উপজেলার ১০৮টি ওয়ার্ডে উঠান বৈঠক সফল করার লক্ষে এ প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে।
    ফেনী সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি করিম উল্লাহ বিকমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক উপজেলা পরিষদের চেয়ারম্যান শুসেন চন্দ্র শীলের সঞ্চালনায় বক্তব্য রাখেন- জেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল বাশার মজুমদার তপন, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সাবেক নারী সংসদ সদস্য জাহান আরা বেগম সুরমা।
    এছাড়া আরো বক্তব্য রাখেন- জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লায়লা জেসমিন বড় মনি, সহসভাপতি আঞ্জুমান আরা গিয়াস খুকু ও শামীম আক্তার, মহিলা সম্পাদক সেলিনা আক্তার শেলি, সাংগঠনিক সম্পাদক খাদিজা আক্তার খানম রুনা, ফেনী সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জোৎস্না আরা জুসি, সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌস পিনু, জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক মঞ্জিলা আক্তার মিমি।
    বিগত ২০০৯ সালের ফেনী থেকে আজকের ২০২৩ সালের উন্নয়ন ও অগ্রগতি তুলে ধরে বক্তব্য রাখেন বক্তারা। আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে জিতিয়ে আনতে হবে। ফেনী সদর আসনে নিজাম হাজারী এমপিকে আবারো তৃতীয়বারের মতো সংসদ সদস্য হিসেবে নির্বাচিত করতে আপ্রাণ চেষ্টা চালানোর অঙ্গীকার করে বক্তব্য রাখেন।
    নিজাম হাজারী এমপি বলেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে উঠান বৈঠকে বর্তমান সরকারের আমলে দুস্থ, অসহায়, বিধবা ও স্বামী পরিত্যাক্তা মহিলাদের ভাতা প্রদান, রাস্তা-ঘাটের অভূতপূর্ব উন্নয়ন, করোনাকালীন ও বন্যার সময়ে খাদ্য সহায়তা, প্রান্তিক পর্যায়ে জনগণের দোরগোড়ায় কমিউনিটি ক্লিনিক সেবা ও শতভাগ বিদ্যুতায়নের নিশ্চিত করেছে শেখ হাসিনার সরকার।
    তিনি বলেন, ২০০৯ সালে ফেনীতে রাস্তাঘাট পাকা ছিল মাত্র ২০ শতাংশ আর বর্তমানে ৯০ শতাংশ রাস্তাঘাট পাকা হয়েছে। আগের মত এখন আমাদের ছেলেমেয়েরা স্কুল-কলেজে যেতে ইভটিজিংয়ের শিকার হয় না।
     তিনি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ফেনীতে নৌকার প্রতীক দিয়ে যাকে আমাদের কাছে পাঠাবেন আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে নৌকার প্রার্থীর পক্ষে কাজ করে বিজয়ী করতে হবে। আমরা ঐক্যবদ্ধ হলে কোন অপশক্তি আওয়ামী লীগের বিজয়কে ঠেকাতে পারবে না।
    এছাড়া তিনি আগামীতে সংসদ সদস্য নির্বাচিত হলে ফেনীর লালপোলে ৭৫০ কোটি টাকা ব্যয়ে ফ্লাইওভার নির্মাণ ও  পূর্ণাঙ্গ একটি মেডিকেল কলেজ স্থাপন করার আশ্বাস দেন।
    উল্লেখ্য ; এর আগে ফেনী সদর উপজেলার ৯টি গ্রুপে নারী নেত্রীদের অংশগ্রহণে মঙ্গলবার ও বুধবার দুই দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। আগামী ১৫ অক্টোবর থেকে উপজেলার ১২ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে নারীদের অংশগ্রহণে উঠান বৈঠক শুরু করার কথা রয়েছে।

    আরও পড়ুন

    error: Please Contact: 01822 976776 !!