সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ ||
  • প্রচ্ছদ
  • অপরাধ >> এক্সক্লুসিভ >> ফেনী >> ফেনী সদর
  • ছিনতাইয়ের জন্য অভিনব পরিকল্পনা করতেন তারা
  • ছিনতাইয়ের জন্য অভিনব পরিকল্পনা করতেন তারা

    নিজস্ব প্রতিবেদকঃ
    ছিনতাই করার জন্য সিএনজি চালিত অটোরিকশায় একজন যাত্রীর জায়গা ফাঁকা রাখতেন তারা। পরে যাত্রী উঠলে তাকে জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালংকার ও মোবাইল ফোন হাতিয়ে নিত চক্রটি। এই চক্রটি বেশ কিছুদিন ধরে নোয়াখালী থেকে এসে ফেনী সদর ও ফুলগাজী এলাকায় এসব অপরাধমূলক কাজ চালিয়ে যাচ্ছিল। কাজের সুবিধার্থে তারা বেশিরভাগ সময় নারীদের টার্গেট করতেন।

    এই আন্তঃজেলা ছিনতাই চক্রের মূলহোতা সিএনজি চালকসহ ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (২ অক্টোবর) সকালের দিকে নিজ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ফেনী পুলিশ সুপার জাকির হাসান।
    পুলিশ সুপার জাকির হাসান বলেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে নোয়াখালী, চট্টগ্রাম মেট্রোপলিটনের বিভিন্ন থানায় একাধিক ছিনতাই, দস্যুতা, ডাকাতি ও অস্ত্র মামলা রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা এ ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন। আজ আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হবে।

    গ্রেফতারকৃতরা হলেন, নোয়াখালী জেলার সুধারাম থানার ধর্মপুর গ্রামের মৃত আবদুল শহিদের ছেলে আবদুল খালেক (৩৫) এবং একই জেলার কবিরহাট নবগ্রামের মৃত আবু বক্কর ছিদ্দিকের ছেলে মোমিন উল্লাহ (৬০) ।

    পুলিশ সুপার আরোও জানান, গত ১২ সেপ্টেম্বর বিকেলে নিলু হালদার নামে এক নারী সিএনজিচালিত অটোরিকশায় করে ফুলগাজী যাচ্ছিলেন এ সময় ওই সিএনজির চালকসহ দুই অজ্ঞাত ব্যক্তি তাকে ভয়ভীতি দেখিয়ে তার কাছে থাকা নগদ টাকা,স্বর্ণালংকার ছিনিয়ে নিয়ে যায়। এই ঘটনায় ভুক্তভোগী নারী ফুলগাজী থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ অভিযান শুরু করে। পরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে রোববার রাতে মুন্সীরহাট বাজার থেকে তাদের গ্রেফতার করা হয়।

    সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার দ্বীন মোহাম্মদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থোয়াই অংপ্রু মারমাসহ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা উপস্থিত ছিলেন।

    আরও পড়ুন

    error: Please Contact: 01822 976776 !!