সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ ||
  • প্রচ্ছদ
  • অন্যান্য >> ফেনী >> ফেনী সদর
  • বগুড়ায় সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে ফেনী প্রেসক্লাবের মানববন্ধন ও প্রতিবাদ সভা
  • বগুড়ায় সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে ফেনী প্রেসক্লাবের মানববন্ধন ও প্রতিবাদ সভা

    বগুড়ায় গুচ্ছগ্রামে আশ্রয়ণ প্রকল্পে নির্মাণ কাজে ঠিকাদারের অনিয়ম ও দুর্নীতির খবর সংগ্রহকালে দুই সাংবাদিককে নির্মমভাবে নির্যাতন ও নিপীড়নের প্রতিবাদে ফেনী প্রেসক্লাব মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে। বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) ফেনী শহরের ট্রাংকরোডস্থ শহীদ মিনার চত্বরে সাংবাদিকদের প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন ফেনী প্রেসক্লাবের নব-নির্বাচিত সভাপতি শওকত মাহমুদ।

    ফেনী প্রেসক্লাবের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শাহজালাল ভূঁইয়ার সঞ্চালনায় মানববন্ধন শেষে সমাবেশে বক্তব্য রাখেন ফেনী প্রেসক্লাবের সাবেক সভাপতি মীর হোসেন মীরু, আবু তাহের, বখতেয়ার মুন্না, মুহাম্মদ আবু তাহের ভূঁইয়া। এছাড়া চ্যানেল২৪ ফেনী প্রতিনিধি দিলদার হোসেন স্বপন, ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মাইনুল রাসেল, নবগঠিত কমিটির সহ-সভাপতি কামাল উদ্দিন ভূঁইয়া, সাধারণ সম্পাদক মুহাম্মদ আরিফুর রহমান, ক্রীড়া ও সাহিত্য সম্পাদক আতিয়ার সজল, সদস্য শাবিহ মাহমুদ, আনন্দ টেলিভিশন ফেনী প্রতিনিধি জাফর উল্লাহ, ফেনী প্রেসক্লাবের সহযোগী সদস্য মোস্তফা কামাল বুলবুল, এমরান পাটোয়ারী, সুরঞ্জিত নাগ, ফটো জার্নালিস্টস ফোরাম ফেনীর দপ্তর সম্পাদক দুলাল তালুকদার প্রমুখ।

    সমাবেশে বক্তারা বগুড়ায় সাংবাদিক নির্যাতনের ঘটনায় জড়িত অপরাধীদের অনতিবিলম্বে গ্রেপ্তারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তি ও বিচারের দাবি জানান। এছাড়াও কর্মরত সাংবাদিকরা তাদের পেশাগত কাজে ব্যবহৃত ক্যামেরা, টেলিভিশনের বুম ও খাতা-কলম মানববন্ধনের সামনে রাস্তার ওপর রেখে কর্মবিরতি পালনের মাধ্যমে প্রতীকি প্রতিবাদ জানিয়েছেন।

    আরও পড়ুন

    error: Please Contact: 01822 976776 !!