রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ ||
  • প্রচ্ছদ
  • ফেনী >> ফেনী সদর
  • সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে মনোনয়ন পেলেন: স্বপন মিয়াজী
  • সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে মনোনয়ন পেলেন: স্বপন মিয়াজী

    সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ফেনী পৌরসভার অনুষ্টিতব্য নির্বাচনে আওয়ামীলীগের চূড়ান্ত মনোনয়ন পেয়েছেন নজরুল ইসলাম স্বপন মিয়াজী। তিনি পৌরসভা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক। তাকে মনোনীত করায় তৃনমূল নেতা কর্মীরা উচ্ছাসে গা ভাসাচ্ছেন সামাজিক মাধ্যম ও ফেসবুক সহ সর্বত্র।

    শনিবার (২৬ডিসেম্বর) সন্ধ্যায় দলের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় তাকে প্রার্থী ঘোষণা করা হয়।এরপরই শহরের পাড়া মহল্লা, সামাজিক মাধ্যম সহ সর্বত্র আলোচনায় নজরুল ইসলাম স্বপন মিয়াজীকে গিয়ে।

    দলীয় সূত্র জানায়, দলীয় প্রার্থীতা পেতে জেলা আওয়ামীলীগের গঠিত মনোনয়ন বোর্ডে নজরুল ইসলাম স্বপন মিয়াজী ছাড়াও বর্তমান মেয়র হাজী আলাউদ্দিন ও পৌর আওয়ামীলীগ সভাপতি আয়নুল কবির শামীম ফরম জমা দেন।

    এরপর তৃণমূলের ভোটাভুটি শেষে তিনজনের নাম হাইকমান্ডে প্রেরণ করা হয়।

    নজরুল ইসলাম স্বপন মিয়াজী জানান, আওয়ামীলীগের মূল ধারার রাজনীতির সঙ্গে তার নিবিড় যোগাযোগ রয়েছে। সেই কারণে তৃণমূলের নেতাকর্মীদের আস্থার প্রতিদান দিতে নৌকার প্রতীকে প্রার্থী হতে চান।

    যুবলীগ-ছাত্রলীগের সাবেক এই নেতা। পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পাওয়ার পর করোনাকালীন সময়ে নিজাম উদ্দিন হাজারী এমপির নির্দেশে কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছি। পৌর এলাকার নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জামাদি প্রদান করেছি।

    তার মতে, দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি আমাকে প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন।

    তিনি দলের সিনিয়র নেতৃবন্দ সহ সকল নেতা,কর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, তাদের ভালোবাসায় আমি এগিয়ে যেতে চাই। আমি পূর্বেও প্যানেল মেয়র হিসেবে দায়িত্বে থেকে দলমত নির্বিশেষে সকল সামাজিক কাজে অংশ নিয়েছি। এসব দিক ভেবে আমি উন্নয়নে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছি।প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং ফেনী পৌর এলাকাকে ডিজিটাল, উন্নত সমৃদ্ধশালী করাই আমার থাকবে এক এবং একমাত্র লক্ষ্য। আগামীতে নতুন এক পৌর শহর রুপান্তর করতে চাই। আশা করি জনগনও আমাকে বিপুল ভোটে জয়ী করবে।

    আরও পড়ুন

    error: Please Contact: 01822 976776 !!