বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ ||
  • প্রচ্ছদ
  • অন্যান্য >> ফেনী >> ফেনী সদর
  • ফেনী পৌরসভার ১০নং ওয়ার্ডকে আধুনিক ও বাসযোগ্য করতে চাই: হিমু
  • ফেনী পৌরসভার ১০নং ওয়ার্ডকে আধুনিক ও বাসযোগ্য করতে চাই: হিমু

    আসন্ন ফেনী পৌরসভা নির্বাচনে দলীয় মনোনয়ন পেয়ে জয়ী হয়ে শহরের ১০নং ওয়ার্ডকে চাঁদাবাজ ও সন্ত্রাস মুক্ত করে একটি সুষ্ঠ ও সুন্দর পরিবেশ উপহার দিতে চান তরুন সামাজিক কর্মী ও যুবলীগ নেতা আবু সাকিব ভূঞা হিমু।

    এক স্বাক্ষাতকারে হিমু বলেন,১০নং ওয়ার্ড শহরের একটি গুরুত্বপূর্ণ ওয়ার্ড হিসেবে পরিচিত।এই ওয়ার্ডকে সন্ত্রাস, চাঁদাবাজ মুক্ত এবং শান্তির ওয়ার্ড হিসেবে গড়ে তুলে আধুনিক ও বাসযোগ্য করে জনগনের পাশে থেকে সেবা প্রদানের লক্ষে তিনি দলীয়ভাবে মনোনয়ন ফরম সংগ্রহ করে ওয়ার্ডবাসীর দোয়া নিয়ে ফরম জমা দিয়েছেন।

    বর্তমানে তিনি ফেনী পৌর যুবলীগের সহ-সম্পাদক হিসেবে দায়িত্বের পাশাপাশি শেখ রাসেল স্মৃতি সংসদ মুক্ত বাজার শাখার সাধারণ সম্পাদক হিসেবে কাজ করছেন নিষ্ঠা আর সততার সাথে।

    বঙ্গবন্ধু কন্যা সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা আগামীর বাংলাদেশ তরুনদের হাতে তুলে দিতে চান।তারই ধারাবাহিকতায় ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি তরুন ও তারুন্যে নির্ভর নেতৃত্বের প্রতি আস্থাশীল।এই ভরসাকে পুঁজি করে ফেনী পৌরসভার নির্বাচনে ১০নং ওয়ার্ডের জনগনের পক্ষ থেকে কাউন্সিলর পদে জেলা আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করে জমা দিয়েছেন তিনি। সাবেক পৌর ছাত্রলীগের সদস্য ও বর্তমান পৌরযুলীগের সহ-সম্পাদক আবু সাকিব ভূঞা হিমু এলাকাবাসী সুহৃদ ও শুভাকাঙ্ক্ষীদের দোয়া ও ভালবাসা চেয়েছেন।

    আরও পড়ুন

    error: Please Contact: 01822 976776 !!