সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ ||
  • প্রচ্ছদ
  • ফেনী >> ফেনী সদর
  • বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ফেনীতে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ
  • বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ফেনীতে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

    কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙার প্রতিবাদে ফেনীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।রবিবার বিকেলে জেলা যুবলীগ ও ছাত্রলীগ এর উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

    বিক্ষোভ মিছিলটি শহরের পৌর প্রাঙ্গন থেকে বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ট্রাংক রোডস্থ দোয়েল চত্বর এসে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।এসময় সমাবেশে যোগ দেয় আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

    জেলা যুবলীগের সভাপতি দিদারুল কবীর রতনের সভাপতিত্বে ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাবেদ হায়দার জর্জের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আবদুর রহমান বি.কম। এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি করিমুল্লা বিকম, সদর উপজেলা আ,লীগের সাধারণ সম্পাদক শুশেন চন্দ্রশীল,পৌর আ,লীগের সভাপতি আইনুল করিম শামীম ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী, ছাত্রলীগের সভাপতি এম সালাউদ্দিন ফিরোজসহ প্রমূখ। এসময় প্রতিবাদ সমাবেশে মাওলানা মামুনুল হককে অবাঞ্চিত ঘোষনা করে আগামী ২৪ ঘন্টা মধ্যে দোষীদের গ্রেফতারের দাবী জানান।

    উল্লেখ্য, কুষ্টিয়া শহরের পাঁচ রাস্তার মোড়ে পৌরসভার তত্ত্বাবধানে ৩০ লাখ টাকা ব্যয়ে বঙ্গবন্ধুর তিনটি ভাস্কর্য নির্মাণ করা হচ্ছে। এর একটির কাজ প্রায় শেষের দিকে। এরই মধ্যে শুক্রবার রাত ২টার দিকে বঙ্গবন্ধু ভাস্কর্য ভাঙচুর করে দুর্বৃত্তরা।

    আরও পড়ুন

    error: Please Contact: 01822 976776 !!