শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ ||
  • প্রচ্ছদ
  • ফেনী >> ফেনী সদর
  • ফেনীর মেয়র হিসেবে দেখতে সামাজিক মাধ্যমসহ সর্বত্র সরব স্বপন মিয়াজীর সমর্থনকারীরা
  • ফেনীর মেয়র হিসেবে দেখতে সামাজিক মাধ্যমসহ সর্বত্র সরব স্বপন মিয়াজীর সমর্থনকারীরা

    মাঠের প্রচার-প্রচারণা তেমন দেখা না গেলেও ফেনী পৌরসভা নির্বাচনকে ঘিরে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ পাড়া মহল্লার চায়ের দোকানে নানা শ্রেনী পেশার মানুষ স্বপন মিয়াজীকে সমর্থন জানিয়ে সরব রয়েছেন।তারা ফেসবুকে দিচ্ছেন নানা স্টেটাস। বিভিন্ন পোস্টে বার্তার মাধ্যমে বর্তমান প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজীকে আগামী মেয়র প্রত্যাশা করে তার পক্ষে চাইছেন ভোট। আর বিভিন্ন কমেন্টের মাধ্যমে নানা চাহিদা সম্পর্কে জানাচ্ছে ভোটাররা।

    ইতিমধ্যে আওয়ামীলীগের মেয়র পদে প্রার্থী হতে মাঠে নেমেছেন পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী। বৃহস্পতিবার বিকালে জেলা আওয়ামীলীগের কাছ থেকে মনোনয়নপত্র সংগ্রহ ও জমা দেন।

    দলীয় সূত্র জানায়, গত শুক্রবার তৃণমূলের ভোটাভুটিতে প্রার্থী প্রাথমিকভাবে নির্ধারণ করা হয়। ভোটাভুটিতে ১৮ টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ ৩৮ জন ভোট প্রদান করেন। এতে নজরুল ইসলাম স্বপন মিয়াজী ৩২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। অপর প্রার্থী বর্তমান মেয়র হাজী আলাউদ্দিন মাত্র ৫ ভোট পেয়ে বিজীত হয়েছেন। এদিকে জেলা আওয়ামীলীগ তিন জনের নাম প্রস্তাব করে কেন্দ্রে পাঠাবেন বলে সিদ্ধান্ত দিয়েছেন। ফলাফলের বিবেচনায় স্বপন মিয়াজী বিপুল ভোটে বিজয়ী হওয়ায় মনোনয়ন দৌড়ে সবচেয়ে বেশী এগিয়ে আছেন। এ খবরে তৃণমূলের নেতাকর্মীদের মাঝে আনন্দের জোয়ার বইছে। ইতোমধ্যে স্বপন মিয়াজী ফুলেল শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন।

    মেয়র হিসেবে স্বপন মিয়াজীকে দেখতে সামাজিক মাধ্যমে ব্যপক পোষ্ট দিচ্ছে সমর্থন কারীরা।এসব পোষ্টে বলা হয় টাকার জোরে নয়, সাধারণ মানুষের ভোটে নিশ্চিত জয় ছিনিয়ে আনবেন স্বপন মিয়াজী।মেহেদী হাসনাত,আমিন চৌধুরী, সাইফুল,সুমন সহ একাধিক আইডিতে সমর্থকরা লিখেন দলের দূর্সময়ে সহ যেকোন দূযোর্গে তিনি সকলের সেবায় স্বার্থহীন ভাবে এগিয়ে আসতেন।তাকে মনোনীত করলে দল যেমন চাঙ্গা হবে তেমনি উন্নয়ন জোয়ার বইবে সকল ক্ষেত্রে।

    তবে এসব বিষয়ে স্বপন মিয়াজী বলেন, দলের হাই কমান্ড যাকে নৌকার টিকেট দিয়ে মাঠে পাঠাবেন তার হয়ে কাজ করে প্রার্থীকে বিজয়ী করে ঘরে তুলবেন।আর তিনি মনোনীত হলে ঐতিহ্য আর আধুনিকতার মিশেলে এক নতুন ফেনী উপহার দিবেন ঘোষণা দেন।তাই তিনি সকলের দোয়া ও ভালোবাসা কামনা করেন।

    অন্যদিকে বর্তমান মেয়র হাজী আলাউদ্দিনের সমর্থকরাও পিছিয়ে নেই।তারাও বর্তমান সময়ের দৃশ্যমান বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরে তার পক্ষে চাইছেন ভোট।এছাড়া পৌর আ,লীগ সভাপতি আইনুল করিম শামীম ও মেয়র পদে মনোনয়ন সংগ্রহ করেছেন তারও সাফল্য কামনা করেন ভক্তরা।

    উল্লেখ্য: তৃণমূলের ভোটাভুটিতে প্রার্থী নির্ধারণের পর ওই তালিকা চূড়ান্ত মনোনয়নের জন্য কেন্দ্রে প্রেরণ করা হয়েছে।

    আরও পড়ুন

    error: Please Contact: 01822 976776 !!