শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ ||
  • প্রচ্ছদ
  • ছাগলনাইয়া >> ফেনী
  • ছাগলনাইয়ায় পুলিশ পরিচয়ে মোটরসাইকেল ছিনতাই ও টাকা আত্মসাৎ’র চেষ্টা, আটক ২
  • ছাগলনাইয়ায় পুলিশ পরিচয়ে মোটরসাইকেল ছিনতাই ও টাকা আত্মসাৎ’র চেষ্টা, আটক ২

    ফেনীর ছাগলনাইয়ায় ৪ প্রতারকের পুলিশ পরিচয় দিয়ে মোটর সাইকেল ছিনতাই ও টাকা আত্মসাৎ করার মামলায় কামরুল আহসান শাহিন (২৩) ও আনোয়ার হোসেন রনি (২৩) নামের দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনায় আশ্রাফুল আলম তামিম ও সাকিল নামে দু’জন আসামী পলাতক রয়েছেন।

    মামলার বিবরণে ও ছাগলনাইয়া থানার পরিদর্শক (তদন্ত) মাহাবুব জানান, শুক্রবার দিনগত (২৮নভেম্বর) রাত ১টার দিকে ছাগলনাইয়া পৌর শহরের শহিদ মিনার সিও অফিস মোড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

    আটককৃত কামরুল আহসান শাহিন ছাগলনাইয়া পৌরসভার মধ্যম মটুয়া গ্রামের কামাল উদ্দিনের ছেলে , আনোয়ার হোসেন রনি একই গ্রামের রুহুল আমিনের ছেলে । এছাড়া মামলার পলাতক আসামীরা হলেন আশ্রাফুল আলম তামিম তিনি মটুয়া এলাকার কমিশনার জাহাঙ্গীর এর ছেলে ও পৌরসভার বাঁশপাড়া এলাকার সাকিল নামে অপরজন।

    পুলিশ জানায় , চট্টগ্রামের ভূজপুরের মোঃ হাসান নামের একজনের সাথে আসামী কামরুল আহসান শাহিনের আগে থেকে পরিচয় ছিলো উক্ত পরিচয়ের সুবাধে আসামী শাহিন তাকে R15 মোটরসাইকেল গাড়ী বিক্রি করে দিবে বলে ছাগলনাইয়ায় আনে।একপর্যায় আসামীরা পুলিশ সেজে মোটর সাইকেল সহ নগদ ৩০ হাজর টাকা আত্মসাৎ করে।

    উক্ত বিষয়ে হাসানের লিখিত এজাহারের প্রেক্ষিতে নিয়মিত মামলা রুজু পূর্বক আটক আসামীদেরকে গ্রেফতার করে আদালতে সোর্পদ করা হয়েছে।অপর আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

    আরও পড়ুন

    error: Please Contact: 01822 976776 !!