রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ ||
  • প্রচ্ছদ
  • ফেনী
  • ফেনীতে নিখোঁজের দু’দিন পর ম্যানহোল থেকে এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার
  • ফেনীতে নিখোঁজের দু’দিন পর ম্যানহোল থেকে এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

    ফেনীতে নিখোঁজের দুদিন পর ম্যানহোল থেকে ইউনুস বাবু (২২) নামে এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।শনিবার রাত সাড়ে ১১ টার দিকে শহরের পাঠানবাড়ী রোডস্থ পুরাতন রেজিষ্ট্রি অফিস এলাকার তাসপিয়া ভবনের ম্যানহোল থেকে লাশটি উদ্ধার করা হয়। ইউনুস বাবু পেশায় একজন বিএসসি ইঞ্জিনিয়ার। তিনি শহরের শাহীন একাডেমী এলাকার বাসিন্দা।

    পুলিশ ও স্বজনরা জানায়,গত বৃহস্পতিবার সন্ধ্যায় ইউনুস বাবু ও তার বন্ধু শাহারিয়ার ঐ বাড়ীর দারোয়ান মোজাম্মেল হক শাহিন এর কাছে যায়।একপর্যায় রাতে তাদের চিৎকার চেঁচামিচি শুনে স্থানীয়রা সেফটিক ট্যাংক হতে রক্তাক্ত অজ্ঞান অবস্থায় শাহরিয়ারকে উদ্ধার করে। এসময় সাথে থাকা ইউনুস বাবুর কোন সন্ধান না পেয়ে শুক্রবার রাতে মা রেজিয়া বেগম বাড়ীর কেয়ারটেকার মাজাম্মেল হক শাহিনের বিরুদ্ধে ফেনী মডেল থানায় মামলা করেন।কিন্তু টানা দু’দিন ছেলের খোঁজ না পেয়ে তিনি ধারনা করেন ইউনুস বাবুও ঐ সেফটিক ট্যাংকে রয়েছে। পরদিন শনিবার রাত ১২ টার দিকে তিনি ট্যাংকের কাছে গিয়ে একটি লাশ দেখতে পান। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে থেকে লাশটি উদ্ধার করলে স্বজনরা ইউনুস বাবুকে শনাক্ত করে।

    ফেনী মডেল থানার পরিদর্শক আলমগীর জানান,ধারনা করা হচ্ছে ভবনের কেয়ারটেকার মােজাম্মেল হক শাহিন ও তার সঙ্গী রাকিব নামে এক যুবক মিলে তাদের দুজনকে কুপিয়ে ম্যানহোলে নিক্ষেপ করেছে।ঘটনায় কেয়ারটেকার শাহীনকে শুক্রবার দুপুরেই আটক করা হয়েছে এবং তাকে জীজ্ঞাসাবাদ চলছে।ঘটনাস্থল হতে একটি রক্তমাখা চাপাতি জব্দ করা হয়।তবে কি কারণে এই হত্যাকান্ড সংঘটিত হয়েছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। বিষয়টি গুরুত্ব সহকারে ক্ষতিয়ে দেখছে পুলিশ। আহত শাহারিয়ার বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

    আরও পড়ুন

    error: Please Contact: 01822 976776 !!