রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ ||
  • প্রচ্ছদ
  • ফেনী
  • ফেনীর দাগনভুইয়ায় ১০ বছরের কন্যা শিশুকে ধর্ষণ চেষ্টা: লম্পট কবির আহম্মদসহ আটক ২
  • ফেনীর দাগনভুইয়ায় ১০ বছরের কন্যা শিশুকে ধর্ষণ চেষ্টা: লম্পট কবির আহম্মদসহ আটক ২

    ফেনীর দাগনভূইয়ায় পূর্ব চন্দ্রপুর ইউনিয়নের বৈইঠারপাড় গ্রামের ১০ বছর বয়সি এক কন্যা শিশুকে ধর্ষণ চেষ্টার দায়ে কবির আহমদ (৩৮) নামে এক ভ্যান চালককে গ্রেফতার করেছে পুলিশ। একই সাথে ঘটনাটি টাকার বিনিময় ঘটনা ধামাচাপা দেওয়ার অভিযোগে কামাল উদ্দিন (৪৮) নামে এক স্থানীয় সালিশদারকে গ্রেপ্তার করেছে পুলিশ।

    এ ঘটনায় দাগনভূঞা থানায় শনিবার মামলা দায়ের করেছে ভুক্তভোগীর শিশুর মা। শিশুটি স্থানীয় একটি মাদ্রাসার চতুর্থ শ্রেণীর ছাত্রী।

    মামলার বিবরণে জানা গেছে, গত ৪ অক্টোবর দুপুরে পূর্ব চন্দ্রপুর ইউনিয়নের বৈইঠারপাড় গ্রামের ভোলাভালা খাল নামক স্থানে শিশুটি খেলতে যায়। এসময় তাকে একা পেয়ে একই বাড়ির বাসিন্দা ও শিশুর চাচা সম্পর্কিত ভ্যান চালক কবির আহমদ শিশুটির কাপড় খুললে শিশুটি কান্নাকাটি শুরু করে। এক পর্যায়ে কবির আহমদ শিশুটিকে দশ টাকার নোট দিয়ে কান্নাকাটি থামায়। পরে ঘটনাটি শিশুটি বাড়িতে গিয়ে তার মাকে জানালে নির্যাতিত শিশুটির মা ঘটনাটি বাড়ির লোকজনকে ও স্থানীয় সালিশদার কামাল উদ্দিন কে জানায়।এতে কামাল উদ্দিন ভ্যান চালক কবির আহমদ থেকে ১২ হাজার টাকা নিয়ে বিষয়টি নিষ্পত্তি করে দেয়।

    পরে ঘটনাটি জানাজানি হলে আজ শনিবার স্থানীয় ইউপি চেয়ারম্যান মাসুদ রায়হান তাদেরকে ইউনিয়ন পরিষদে ডেকে আনে এবং বিষয়টি থানা পুলিশকে অবগত করে। পরে পুলিশ তাদের গ্রেপ্তার করে।

    গ্রেপ্তারকৃত কবির আহমদ (৩৮) বৈঠারপাড় গ্রামের আমান উদ্দিন বেপারি বাড়ি মৃত জালাল আহমেদের ছেলে। আর কামাল উদ্দিন একই গ্রামের মৃত দেলোয়ার হোসেনের ছেলে।

    দাগনভূঞা থানার ওসি আসলাম সিকদার জানান, ঘটনাটি জানতে পেরে দ্রুত দুই আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হই।আগামীকাল রোববার তাদের আদালতে প্রেরণ করা হবে।

    আরও পড়ুন

    error: Please Contact: 01822 976776 !!