শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ ||
  • প্রচ্ছদ
  • ছাগলনাইয়া
  • ছাগলনাইয়ায় ধর্ষণ ও সহায়তায় ইউপি সদস্যসহ গ্রেফতার ৫
  • ছাগলনাইয়ায় ধর্ষণ ও সহায়তায় ইউপি সদস্যসহ গ্রেফতার ৫

     

    ছাগলনাইয়ায় ধর্ষণ ও সহায়তার অভিযোগে এক ইউপি সদস্যসহ ৫জনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে (৬ অক্টোবর) রাতে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানান ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ উদ্দিন আহমেদ।

    ওসি জানান, গ্রেফতারকৃতরা হল ফজলুল করিম প্রকাশ বাবু, রেজিয়া বেগম, রাবেয়া আক্তার মুক্তা, আবুল হোসেন ও নুরুল করিম চৌধুরী প্রকাশ সবুজ মেম্বার। সবুজ উপজেলার মহামায়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য।

    থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মাহবুবুর রহমান জানান, কয়েক মাস পূর্বে এক নারীকে (১৭) ধর্ষণ করে একই ইউনিয়নের ফজলুল করিম প্রকাশ বাবু । জানাজানি হলে স্থানীয় ইউপি মেম্বার সবুজসহ অন্যান্যরা সালিশ-মীমাংসার মাধ্যমে ব্যাপারটি ধামাচাপা দিতে চেষ্টা করেন। এর প্রেক্ষিতে ওই নারী ছাগলনাইয়া থানায় নারী ও শিশু দমন নির্যাতন আইনের ৯ (১)/৩০ ধারায় মামলা দায়ের করেন। মামলায় প্রধান আসামী ফজলুল করিম প্রকাশ বাবুর বিরুদ্ধে ধর্ষণ ও অন্যদের বিরুদ্ধে ধর্ষণে সহায়তার অভিযোগ করেছেন ওই নারী। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য সন্ধ্যায় তাদের থানায় এনেছিল। পরে জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে তাদের সম্পৃক্ততা পাওয়ায় গ্রেফতার করা হয়েছে।

    মোঃ মাহবুবুর রহমান জানান, আগামীকাল তাদের ফেনীর আদালতে হাজির করা হবে।

    স্থানীয় সূত্রে জানা গেছে, সবুজ ছাগলনাইয়া স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। এর আগেও তার বিরুদ্ধে আদালতে ধর্ষণের অভিযোগে করে দ্বিতীয় স্ত্রীর স্বীকৃতি পেয়েছেন এক নারী।

    আরও পড়ুন

    error: Please Contact: 01822 976776 !!