রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ ||
  • প্রচ্ছদ
  • ফেনী
  • ফেনীতে স্বাস্থ্যসেবায় এগিয়ে এলো দাগনভূঞা প্রবাসী ফোরাম: অক্সিজেন ও সিসি ক্যামেরা প্রদান
  • ফেনীতে স্বাস্থ্যসেবায় এগিয়ে এলো দাগনভূঞা প্রবাসী ফোরাম: অক্সিজেন ও সিসি ক্যামেরা প্রদান

    ফেনীর দাগনভূঞা প্রবাসী ফোরামের উদ্যোগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাই ফ্লো অক্সিজেন সিলিন্ডার ও সি সি ক্যামেরাসহ ক্যান্সার আক্রান্তদের নগদ অর্থ প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে প্রবাসী ফোরামের পক্ষ থেকে স্বাস্থ্যবিভাগ চট্রগ্রামের উপ পরিচালক হাছান শাহরিয়ার কবির এর কাছে এগুলো হস্তান্তর করা হয়।

    হস্তান্তর অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজ্জামান। বিশেষ অতিথি ছিলেন জেলা সিভিল সার্জন মীর মোশারফ হোসেন,সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক আবুল খায়ের মিয়াজী, উপজেলা চেয়ারম্যান ও প্রবাসী ফোরামের প্রধান উপদেষ্টা দিদারুল কবির রতন, নির্বাহী কর্মকর্তা রবিউল হাসান, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা রুবায়েত বিন করিম, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহিন মুন্সী।প্রবাসী ফোরাম উপদেষ্টা নুরুল হুদা হুদন, যুগ্ম আহবায়ক নিজাম উদ্দিন,কাতার শাখার সাধারণ সম্পাদক নিজাম উদ্দিনসহ প্রমূখ।

    অনুষ্ঠানে প্রবাসী ফোরামের পক্ষ থেকে ৫ টি হাই ফ্লো অক্সিজেন সিলিন্ডার,১৬ টি সিসি ক্যামেরা ও ক্যান্সারসহ বিভিন্ন রোগে আক্রান্তদের নগদ ১ লাখ টাকা সহযোগিতা প্রদান করা হয়।

    এসময় উপস্থিতিরা জানান, করোনা পরিস্থিতিতে মানব সেবায় এগিয়ে এসে ভালো একটি দৃষ্টান্ত দেখিয়েছে ফেসবুক ভিত্তিক প্রবাসী ফোরামটি। তারই ধারাবাহিকতায় সকলকে সমানভাবে প্রতিটি সেবামূলক কর্মকান্ডে অংশ নেয়ার আহবান জানান তারা।

    আরও পড়ুন

    error: Please Contact: 01822 976776 !!