শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ ||
  • প্রচ্ছদ
  • অন্যান্য >> ছাগলনাইয়া >> ফেনী
  • ফেনীর ছাগলনাইয়ায় অস্ত্র ও মাদকসহ সন্ত্রাসী মাসুদ রানা বিজিবি’র হাতে আটক
  • ফেনীর ছাগলনাইয়ায় অস্ত্র ও মাদকসহ সন্ত্রাসী মাসুদ রানা বিজিবি’র হাতে আটক

    ফেনীর ছাগলনাইয়ার ভারত সীমান্ত এলাকা থেকে একটি বিদেশী শর্টগান, এক রাউন্ডগুলি, ১০ বোতল ফেন্সিডিলসহ অস্ত্র ও মাদক কারবারী মাসুদ রানাকে আটক করেছে ফেনী-৪ বিজিবি। বুধবার রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার চম্পকনগর এলাকার বাংলাদেশ-ভারতীয় সীমান্ত পিলার-২১৯৫/৬ এস হতে ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে উপজেলার তাকিয়া রোডস্থ বর্ডার হাট নামক স্থানে ঢাকা থেকে দুইজন ব্যক্তির সাথে অস্ত্র বিকিকিনি করার গোপন সংবাদ পেয়ে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এসময় আরো অন্তত  ৪ জন পালিয়ে যায় ।

    ফেনী ব্যাটালিয়ন (৪ বিজিবি) উপ-অধিনায়ক মেজর মোঃ সেলিমুদ্দোজা জানান, উপজেলার বর্ডার হাট নামক স্থানে ঢাকা থেকে দুইজন ব্যক্তির সাথে অস্ত্র বিকিকিনির গোপন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়।এসময় বিজিবি টহল দলের উপস্থিতি টের পেয়ে ০৪ জন আসামী মোটর সাইকেল নিয়ে ঘটনাস্থল থেকে পলিয়ে যায়। এসময় আটক রানার কাছ থেকে ০১ টি বিদেশী পিস্তল, ১ রাউন্ড গুলি ও ভারতীয় ১০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

    তিনি জানান,আসামী মোঃ মাসুদ রানা(২৬) ছাগলনাইয়া উপজেলার মধুগ্রামের মোঃ জসিম উদ্দিনের ছেলে।সে একজন মাদক সেবনকারী ও ব্যবসায়ী।পাশাপাশি ভারতীয় অবৈধ মালামাল চোরাকারবারী সহ সন্ত্রাসী কার্যকলাপের সাথে দীর্ঘদিন জড়িৎ থাকার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

    আটককৃত আসামী রানা ও পলাতক আসামীদের বিরুদ্ধে আইনী কার্যক্রম প্রক্রিয়া চলছে।

    আরও পড়ুন

    error: Please Contact: 01822 976776 !!