সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ ||
  • প্রচ্ছদ
  • ফেনী
  • ফেনীতে ৭৪ পাউন্ড ওজনের কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উদযাপন
  • ফেনীতে ৭৪ পাউন্ড ওজনের কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উদযাপন

    ফেনীতে ৭৪ পাউন্ড ওজনের একটি কেক কেটে দলীয় প্রধান বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উদযাপন করেছে জেলা আওয়ামী লীগ । আজ সােমবার ( ২৮ সেপ্টেম্বর ) সন্ধ্যায় ফেনী পৌর চত্ত্বরে জন্মদিনের কেক কাটেন ফেনী -২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা । এসময় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার প্রতি জন্মদিনের শুভেচ্ছা জানান নিজাম উদ্দিন হাজারী এমপি। তিনি বলেন, দিনটি আমাদের জন্য অত্যন্ত আনন্দের ও গৌরবের ।

    সাংসদ বলেন , বিশ্বের মানচিত্রে বাংলাদেশকে আরও এগিয়ে নিয়ে যেতে হলে শেখ হাসিনার বিকল্প নেই । মহান আল্লাহর কাছে কামনা করি , উনি যেন বঙ্গবন্ধু কন্যাকে দীর্ঘজীবী করেন । কেক কাটা অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ছাড়াও উপজেলা চেয়ারম্যান , পৌর মেয়র , উপজেলা আওয়ামী লীগের সভাপতি , সাধারন সম্পাদকসহ যুবলীগ , ছাত্রলীগ , শ্রমিক লীগ , কৃষক লীগ , স্বেচ্ছাসেবক লীগ এবং মহিলা লীগের সকল নেতাদের উপস্থিতিতে পৌরসভা প্রাঙ্গন মিলন মেলায় পরিণত হয় ।

    অনুষ্ঠানে একে অপরকে শুভেচ্ছা জানিয়ে মিষ্টিমুখ করান নেতাকর্মীরা । তাদের মধ্যে বিরাজ করছিল আনন্দ আর উদ্দীপনা । এতে আওয়ামীলীগ জাতীয় পরিষদ সদস্য ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রহমান বি.কম , জেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি পিপি হাফেজ আহম্মদ , প্রিয়রঞ্জন দত্ত , জেলা মহিলা আওয়ামীলীগ সভানেত্রী জাহান আরা বেগম সুরমা , সাধারণ সম্পাদক লায়লা জেসমিন বড় মনি , জেলা যুবলীগের সভাপতি দাগনভূঞা উপজেলা পরিষদ চেয়ারম্যান দিদারুল কবির রতন , সাধারণ সম্পাদক ( ভারপ্রাপ্ত ) চৌধুরী আহমেদ রিয়াদ আজীজ রাজীব , সদর উপজেলা সভাপতি করিম উল্যাহ বি.কম ও সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল , পৌর আওয়ামীলীগ সভাপতি আয়নুল কবির শামীম ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী , জেলা ছাত্রলীগের সভাপতি সালাহ উদ্দিন ফিরােজ , সাধারণ সম্পাদক জাবেদ হায়দার জর্জ সহ দলীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

    আরও পড়ুন

    error: Please Contact: 01822 976776 !!