শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ ||
  • প্রচ্ছদ
  • ফেনী >> ফেনী সদর
  • সোনাগাজীতে প্রাইভেট কার চিনতাইকারী চক্র আটক
  • সোনাগাজীতে প্রাইভেট কার চিনতাইকারী চক্র আটক

    ফেনীর সোনাগাজীতে স্থানিয়দের সহায়তায় গাড়ী চিনতাইকারী তিনজনের একচক্রকে আটক করেছে সোনাগাজী মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

    পুলিশ ও স্থানীয়রা জানায়, চট্রগ্রামের পাঁচলাইশ এলাকা হতে বুধবার ২৩সেপ্টেম্বর সন্ধ্যা ৭.০০ টায় তিনজন যাত্রীবেসে ছিনতাইকারী একটি প্রাইভেটকার দাগনভূইয়ার উদ্দেশ্যে ভাড়া করে। গাড়ীটি দাগনভূঁইয়া দিয়ে ফাজিলের ঘাট এলাকায় পৌঁছে। ছিনতাইকারীরা ফাজিলের ঘাটের পাশে নির্জন স্থানে নিয়ে গাড়ীর চালককে গলায় গামছা প্যাছিয়ে গাড়ী থেকে ফেলে দিয়ে রাত অনুমান সাড়ে দশটার দিকে প্রাইভেট কারটি নিয়ে পালিয়ে যায়। স্থানীয় জনতা সোনাগাজী মডেল থানাকে খবর দিলে অফিসার ইনচার্জ মোহাম্মদ সাজেদুল ইসলাম এর নেতৃত্বে পুলিশের কয়েকটি টিম ও স্থানীয় ছাত্রলীগ সহ ডাকবাংলা, কাজীরহাট, কুটিরহাটসহ কয়েকটি পয়েন্টে ব্যারিকেড দেয়। ছিনতাইকারীরা ব্যারিকেড দেখে প্রাইভেট কারটি ফেলে অন্ধকারে মধ্যে ধান ক্ষেতের দিকে পালিয়ে যায়। তাৎক্ষণিক অফিসার ইনচার্জ বক্তারমুন্সি এলাকায় এসে ছিনতাইকৃত প্রাইভেট কারটি উদ্ধার করে। পরবর্তীতে চালক খোরশেদ আলম গাড়ী সনাক্ত করেন এবং ঘটনার বিবরণ দেন। রাতভর অভিযান চালিয়ে ভোর ৫টায় মঙ্গলকান্দি ইউনিয়নের লক্ষীপুর থেকে তিন চিনতাই কারী বান্দরবন সদরের সুমন বড়ুয়া, নোয়াখালীর সুবর্ণ চরের ইমন ও আরিফ গ্রেফতারকে করে।

    গাড়ীর চালক চট্টগ্রামের ফটিকছড়ি থানার উত্তর নিছিন্দা গ্রামের মৃত নুর আলমের ছেলে।

    সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান তিন চিনতাইকারীর বিরুদ্ধে আইনী ব্যবস্থা নিয়ে আদালতে প্রেরণ করা হবে।

    আরও পড়ুন

    error: Please Contact: 01822 976776 !!