শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ ||
  • প্রচ্ছদ
  • ছাগলনাইয়া >> ফেনী
  • ফেনীর ছাগলনাইয়ার ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ছিনতাই’র অভিযোগে সংবাদ সম্মেলন
  • ফেনীর ছাগলনাইয়ার ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ছিনতাই’র অভিযোগে সংবাদ সম্মেলন

    ফেনীর ছাগলনাইয়া সরকারী কলেজ ছাত্রলীগের সভাপতি আমির হোসেন কিরন বাহিনীর বিরুদ্ধে ছিনতাইর অভিযাগ এনে এবং তার শাস্তির দাবীতে রোববার দুপুুুরে ফেনীর একটি মিলনায়তনে সংবাদ সম্মেলন করেছে ভূক্তভোগী পরিবার।

    সংবাদ সম্মেলনে ক্ষতিগ্রস্থ ছাগলনাইয়া উপজেলার মধ্যম মটুয়া গ্রামের আবদুল মালেকের ছেলে এমরান হোসেনের লিখিত বক্তব্য পাঠ করে বলেন, তার ভাগিনা জামাল উদ্দিন হুদয় (২০) প্রতিদিনের মত গত ২ সেপ্টেম্বর ছাগলনাইয়া রাত ১১ টার সময় ছাগলনাইয়া নিজ দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে কিরনের বাড়ির পাশে কবরস্থানের সামনে পথ গতিরোধ করে মারধর করে সাথে ১টি মোবাইল নগদ ২০ হাজার টাকা নিয়ে যায়। এঘটনায় সাথে সাথে ছাত্রলীগ নেতা কিরনকে জিজ্ঞাসা করলে সে উল্টো জামাল ও তার মামা এমরান হোসেনকে মাদক দিয়ে পুলিশে ধরিয়ে দেয়ার হুমকি দেয়।

    ঘটনাটি জানাজানি হলে স্থানীয় জনপ্রতিনিধিরা অবগত হয়ে তাকে জিজ্ঞাসা করলে সে ক্ষিপ্ত হয়ে ১৬ সেপ্টেম্বর বিকাল ৫ টার সময় এমরান হোসেনকে ছিনতাই করা মোবাইল ও নগদ টাকা ফেরত দিবে বলে কিরনের বাড়িতে ডেকে নিয়ে দীর্ঘ ক্ষন বসিয়ে রাখে কিছুক্ষন পর কিরন বাহিনীর প্রায় ১২ জন লোক এনে অস্র ঠেকিয়ে এমরানকে মারধর করে। খবর পেয়ে এমরান হোসেনের মা ও শাশুড়ি গিয়ে শোর চিৎকার করলে কিরন বাহিনীর সদস্যরা তাদেরকে পিঠিয়ে আহত করে চলে যায়।

    খবর পেয়ে এলাকাবাসী আহতদের উব্ধার করে ছাগলনাইয়া হাসপাতালে প্রেরন করে।এ ঘটনায় এমরান হোসেন বাদী হয়ে ছিনতাই ও মারধরের অভিযোগে ছাগলনাইয়া থানায় একটি মামলা দায়ের করেন।কিন্তু মামলার পর থেকে সেটি তুলে নিতে কিরন ও তার সহযোগীরা প্রাণনাশের হুমকি অব্যহত দিয়ে যাচ্ছে।

    এব্যপারে ছাগলনাইয়া থানার পরিদর্শক মেজবাহ উদ্দিন জানান,এমরান হোসেন নামে একব্যক্তি একটি অভিযোগ দিয়েছেন বিষয়টি গুরত্ব সহকারে দেখা হচ্ছে।

    আরও পড়ুন

    error: Please Contact: 01822 976776 !!