সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ ||
  • প্রচ্ছদ
  • ছাগলনাইয়া >> ফেনী >> ফেনী সদর
  • ফেনীতে অস্ত্র সহ একাধিক যুবকের ছবি সামাজিক মাধ্যম ফেসবুকে ভাইরাল
  • ফেনীতে অস্ত্র সহ একাধিক যুবকের ছবি সামাজিক মাধ্যম ফেসবুকে ভাইরাল

    সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অস্ত্রসস্ত্রসহ একাধিক যুবকের ছবি গত ২/৩ মাস ধরে বিভিন্ন আইডি থেকে পোষ্ট হচ্ছে এবং সেগুলো শেয়ার হচ্ছে ব্যপক। এসময় দ্রুত গ্রেফতারের দাবী জানানো হচ্ছে একাধিক আইডি থেকে। ঐছবিগুলো দিয়ে অনেকেই নিন্দার ঝড় তুলছেন এবং আবার বলছেন তারা মাদক এবং অস্ত্র ব্যবসায়ী।এছাড়া তাদের বিরুদ্ধে অভিযোগ পেলেও আইনশৃংঙ্খলা বাহিনী ধরছে না বলে অভিযোগ করছেন স্টেটাস গুলোতে।

    “‘আলম শেখ “‘নামে একটি আইডি থেকে যা লিখা হয়েছে তা হুবহু তুলে ধরা হলো, এরা ফেনীর ভারত সিমান্ত এলাকা ছাগলনাইয়ার অস্ত্র ও মাদক ব্যবসায়ী,ভয়ংকর সন্ত্রাসী।সবসময় চাঁদার জন্য মোবাইলে হুমকি দেয়। তাদের বিষয়ে কেউ কথা বলেনা। কারন মামলা থাকলেও দরে না প্রশাসন। তাই এদের থেকে আমাদের বাচাঁতে অনুরোধ জানাই। RAB 7, Chattogram DC Feni DB Feni – ডিবি ফেনী District Police Feni জেলা পুলিশ ফেনী পুলিশ হেডকোয়ার্টাস ঢাকা বাংলাদেশ Bangladesh Police Sheikh Hasina সাহায্য চাওয়া হয়েছে আইডি থেকে। সেখানে অনেকে ঐ যুবকদের দ্রুত গ্রেফতার দাবী তুলেন।

    এছাড়া ‘”নিজাম পাটোয়ারী ‘”নামে একটি আইডি থেকে লিখা হয়েছে, ফেনীতে তৎপর সশস্ত্র ক্যাডার বাহিনী। অস্ত্রগুলো উদ্ধার হলেই স্বস্তি পাবে সাধারণ মানুষ।

    কবে উদ্ধার হবে এই অস্ত্র-প্রশ্ন সাধারণ মানুষের…?
    বিস্তারিত অপেক্ষা করুন…

    ১। সশস্ত্র ক্যাডার জমির উদ্দিন সরকার বাবু, সাং- মাটিয়া গোদা, থানাঃ ছাগলনাইয়া, জেলা-ফেনী।রাজনৈতিক পরিচয় ছাত্রলীগ। ছবি কালো জ্যাকেট

    ২। সশস্ত্র ক্যাডার রিয়াজ উদ্দিন জনি, সাং-মধুগ্রাম, থানা-ছাগলনাইয়া জেলা-ফেনী।রাজনৈতিক পরিচয় যুবলীগ। ছবি নীল

    ৩। সশস্ত্র ক্যাডার সদ্য শর্শদী ইউনিয়নে সংঘর্ষে অংশ গ্রহন কারি। ছবি-লাল সাট।এসময় অস্ত্রসহ যুবকদের ব্যবস্থা নিতে
    পুলিশ জনতা, জনতাই পুলিশ
    Ma Sayedkhan
    মহিলা পুলিশ বাংলাদেশ
    পুলিশ আমাদের গর্ব
    বাংলাদেশ পুলিশ
    বাংলাদেশ পুলিশ ২০২০ ব্যাচ
    Rintu Anowar
    District Police Feni জেলা পুলিশ ফেনী
    ফেনী পুলিশ পরিবার
    DC Feni
    The Daily Chattagram ট্যাগও করা হয়।সেগুলোতে শেয়ার এবং কমেন্টস করেছেন অনেকে।

    মৌ আক্তার বানু ”নামে একটি আইডি থেকে অস্ত্রসহ এক যুবকের ছবি দিয়ে ব্যবস্থা নিতে ফেনী জেলা প্রশাসক, পুলিশ সুপার সহ আইনশৃংঙ্খলা বাহিনীর কাছে আবেদন করে পোষ্ট করেছেন।সে স্টাটাসটিতর বিভিন্ন ধরনের মিশ্রপ্রতিক্রিয়া সৃষ্টি হয়।

    একই অবস্থা আমরা আওয়ামী লীগ পরিবার'” তাহামিনা শোপা'”আমিন চৌধুরী'” নামক আইডি থেকে পোষ্ট হতে দেখা গেছে।সেখানে অনেকে অনেক মন্তব্য করেছেন।

    এ বিষয়ে জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক এ এন এম নুরুজ্জামান জানান,প্রতিটি বিষয় গুরুত্ব সহকারে খেয়াল রেখে নজরে রাখছেন তারা।বিষয়গুলো গোপনীয়ভাবে ক্ষতিয়ে দেখা হচ্ছে। তবে ফেইক আইডি থেকে বিভ্রান্ত না ছড়াতে এবং অযথা কাউকে হেয় প্রতিপন্ন, হয়রানী না করার জন্য আহবান জানান তিনি।আর অপরাধীরা যদি কোন দলেরও হয় তবু তাকে ছাড় দেয়া হবে না জানান তিনি।কারন অপরাধীরা কোন দলের না।

    এদিকে অস্ত্রসহ ছবি দেয়া ছাগলনাইয়ার মহামায়া ইউনিয়নের ইউপি সদস্য জমির উদ্দিন বাবু মুঠোফোনে জানান,ছবিটি এ্যডিট করে রাজনৈতিক ভাবে ফায়দা নেয়ার জন্য একটি চক্র তার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।

    একই উপজেলার রিয়াজ উদ্দিন জনি জানান,কেবা কাহারা আমাকে হেয় করতে এ ধরনের কাজ করেছে।তিনি জানান,বর্তমানে ঢাকা পল্টনে তিনি একটি ব্যবসা পরিচালনা করছেন।
    সদর উপজেলার শর্শদী ইউনিয়নে খেলাকে কেন্দ্র করে একটি সংঘর্ষে এক যুবকের ছবিও ভাইরাল হয় তবে তার ফোন নাম্বার সংগ্রহ করা যায়নি।

    আরও পড়ুন

    error: Please Contact: 01822 976776 !!