রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ ||
  • প্রচ্ছদ
  • ছাগলনাইয়া >> ফুলগাজী >> ফেনী
  • প্রাণে বাঁচতে এবার চাচা বাদল চৌঃ’র বিরুদ্ধে ভাতিজার জিডি
  • প্রাণে বাঁচতে এবার চাচা বাদল চৌঃ’র বিরুদ্ধে ভাতিজার জিডি

    ফেনীর আলোচিত ব্যবসায়ী নজরুল ইসলামকে জিম্মি করে জমি লিখে নেয়া সহ জোরপূর্বক ঘরের মালামাল লুটে নেয়ার অভিযোগ শেষে তাকে প্রাণ নাশের হুমকি ধামকির পর এবার সমালোচিত বাদল চৌধুরীর হুমকি ধামকি থেকে প্রাণ বাচঁতে থানায় জিডি করেছেন তারই আপন ভাতিজা ইয়াসির জুমলাত চৌধুরী মামুন।গত ১৩ আগষ্ট রাজধানী ঢাকার পল্টন থানায় চাচা আরাফিন আজাদ চৌধুরী বাদল সহ আরো ২ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৩ জনের বিরুদ্ধে প্রাণ নাশের হুমকি থেকে প্রাণ রক্ষায় সাধারণ ডায়েরী করা হয়েছে।

    সাধারণ ডায়েরী সূত্রে জানা যায়,ফেনীর ছাগলনাইয়া পৌরসভার দক্ষিণ সতর এলাকার চাচা আরাফিন আজাদ চৌধুরী বাদল ও আহমেদ ইমতিয়াজ চৌধুরী সহ জাহাঙ্গীর চৌধুরী ও অজ্ঞাতনামা ২/৩ জনের বিরুদ্ধে সাধারণ ভায়রী করা হয়।এসময় ডায়েরীতে উল্লেখ করা হয় যে ১ নং বিবাদী আপন চাচা ও ২ নং বিবাদী চাচাত ভাই। প্রায় ০১ বছর পূর্বে ১ নং বিবাদী বাদল চৌধুরী সহিত প্যরিবারিক বিষয় নিয়ে মনোমালিন্য সৃষ্টি হয়। এরপর হইতে ১ নং বিবাদী আরাফিন আজাদ চৌধুরী বাদল নানাভাবে হয়রানী করে আসছে ইয়াসির জুমলাত চৌধুরী মামুন ও তার পরিবারকে।

    গত ২৭ জুলাই তারিথ পবিত্র ঈদ উলাযহা উদযাপনের জন্য গ্রামের বাড়ীতে যান বাদী ইয়াসির জুমলাত চৌধুরী এবং ৮ আগষ্ট রাজধানীর পল্টন মডেল থানার শান্তিনগর সিটাডেল , ফ্ল্যাট নই – সি / ১১ এর বাসায় ফেরৎ আসলে অনুমান রাত ১০.০০ টায় বাসায় অবস্থান কালীন সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যম YCUTU13E DIEDARUL ALAM PATOWARY ‘ নামক একটি চ্যানেলে যাহার লিংক- https://yotitu.be/B7EHlpFal+XAM দেখতে পাই । উক্ত ভিডিওতে দেখা যায় বিবাদী বাদল চৌধুরী বাড়ীতে একটি সংবাদ সম্মেলন আয়োজন করেন । উক্ত সংবাদ সম্মেলনে আমি , আমার স্ত্রী , আমার পিতা ও আমার পরিবারকে নিয়ে মিথ্যা ,বানােয়াট, সম্মানহানি ও আপত্তিকর তথ্য প্রকাশ করিয়া আমার পরিবারকে সামাজিকভাবে হেয় করে । আমি ও আমার স্ত্রীর সুখের সংসার করা সত্ত্বেও ডিভাের্স হয়েছে বলে এবং আমি ডিভোর্সী স্ত্রী সহিত সংসার করছি মর্মে তথ্য প্রকাশ করে । যা আমার ও আমার পুরো পরিবারের জন্য আপত্তিকর ও সম্মানহানিকর । অথচ আমার পিতা একজন বীর মুক্তিযােদ্ধা কিন্তু বাদল চৌধুরী ঐ ভিডিওতে আমার পিতা কাসেম চৌধুরী নাকি একজন White colu color Crimminal , পৈত্রিক সম্পত্তি আত্মসাকারী , ভূমিদস্যু বলে মিথ্যা তথ্য প্রকাশ করেন । আমার পিতা আবুল কাসেম চৌধুরী নাকি জনৈক জাহাঙ্গীর চৌধুরীর পুকুরের মাছ , নুরুল ইসলাম চৌধুরী ও হােসেন জামান চৌধুরীর নাল জমি আত্নসাত এবং মসজিদের দামি জমি নিয়ে গেছে বলে মিথ্যা তথ্য ভিডিও প্রকাশ করে এবং জমি আত্মসাতের প্রমাণ স্বরুপ জাহাঙ্গীত্র চৌধুরী উক্ত সংবাদ সম্মেলনে হাজির ছিল এবং তিনি জমি আত্মসাতের স্বপক্ষে মিথ্যা বক্তব্য প্রদান করেন । আমি YOUTUBE এ উক্ত ভিডিও দেখিয়া পরবর্তীতে উক্ত সংবাদ সম্মেলনের ১ নং বিবাদী স্বাক্ষরিত একটি কপি সংগ্রহ ।

    পরে গত ১১ আগষ্ট তারিখ আমার ঢাকার নিজ বাসায় অবস্থানকালীন সময়ে একজন অজ্ঞাতনামা ব্যক্তি ৫৩৫১১৮২০৫৭১১ আমার ব্যবহৃত মােবাইল নং -০১৭১১৪৫০৭০০ তে সকাল ১১.২৭ মিনিটে ০৩ মিনিট ২৪ সেকেন্ড ১১.৩৮ মিনিটে ৪৮ সেকেন্ড কল করে । আমি উক্ত অজ্ঞাতনামা ব্যক্তিকে তাহার পরিচয় নেওয়ার জন্য বারবার অনুরোধ করলে উক্ত ব্যক্তি পরিচয় না দিয়ে পিস্তল দিয়ে গুলি করে হত্যার হুমকী প্রদান করে এবং আমার সাথে বিভিন্ন রকম অশ্লীল ভাষায় গালিগালাজ্ব সহ ভীতি প্রদর্শন করে । তাই বর্তমানে ইয়াসির জুমলাত চৌধুরী মামুন ও তার পরিবার বিবাদীদের কারণে চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে ডায়েরীতে উল্লেখ করেন।

    আরও পড়ুন

    error: Please Contact: 01822 976776 !!