বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ ||
  • প্রচ্ছদ
  • ফেনী
  • নানা আয়োজনে ফেনীতে জাতীয় শোক দিবস পালিত
  • নানা আয়োজনে ফেনীতে জাতীয় শোক দিবস পালিত

    কঠোর নিরাপত্তার মধ্যদিয়ে ফেনীতে পালিত হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস।

    জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা পরিষদ, জেলা আওয়ামী লীগসহ এর সহযোগী সংগঠণ নানা কর্মসূচি পালন করেছে।

    শোক দিবসের শুরুতে বৃহস্পতিবার সকালে শহরের মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন ফেনী জেলা প্রশাসক (ডিসি) মো. ওয়াহিদুজজামান, এসপি খোন্দকার নুরুন নবী।

    পুস্পস্বকত অর্পন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল অফিসার ও ফেনী ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাফেজ আহম্মদ, সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জাহান আরা বেগম সুরমা ও সাধারণ সম্পাদক লায়লা জেসমিন বড় মণি,ফেরী পৌর প্যানেল মেয়র স্বপন মিয়াজী, ফেনী সদর উপজেলা আওয়ামী সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল, জেলা যুব মহিলা আওয়ামী লীগ সভাপতি হাসিনা আক্তার নিঝুম, জেলা ছাত্রলীগের সভাপতি সালাহ উদ্দিন ফিরোজ ও সাধারণ সম্পাদক জাবেদ হায়দার জর্জ প্রমুখ।

    পরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে কোরানখানি, দোয়া ও মিলাদ হয়। সেখানে নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর জীবনী নিয়ে আলোচনা করেন। জেলা শিল্পকলা একাডেমীতে আলোচনা সভার আয়োজন সভার আয়োজন করা হয়।

    অপরদিকে শহরের মাস্টার পাড়ায় আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা জয়নাল হাজারীর তার বাড়ি শৈল কুঠিরের মুজিব উদ্যানে শোক দিবস পালন করেন। তিনি জেল রোড়ের বঙ্গবন্ধুর স্মৃতিস্তম্বে পুষ্পস্বক করার কথা থাকলেও অাইন শৃঙ্খলা অবনতির আশঙ্কায় তা করা সম্ভব হয়নি। জয়নাল হাজারীর উপস্থিতির কারণে শোক দিবসে পুরো ফেনী শহরে বিরাজ করেছে থমথমে অবস্থা। ব্যাবস্থা করা হয়েছে অতিরিক্ত নিরাপত্তার।

    আরও পড়ুন

    error: Please Contact: 01822 976776 !!