বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ ||
  • প্রচ্ছদ
  • ফেনী
  • ফেনীতে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত
  • ফেনীতে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত

    ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর ফাজিলপুর ও লেমুয়া অংশে সড়ক দূর্ঘটনায় ব্যবসায়ী সহ পিকআপ চালক ও এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন।

    ফাজিলপুরে সড়ক দুর্ঘটনায় মিরসরাই পৌর বাজারের তরুণ ব্যবসায়ী মুনতাহা টাইলস এর স্বত্তাধিকারী মনোয়ার উদ্দিন রনি ( ৩৪) ও পিকআপ চালক মামুন ও পিকআপ চালক নিহত হয়েছে। ফেনী থেকে মালামাল আনতে গিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফাজিলপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

    বৃহস্পতিবার (১৩ আগষ্ট) দুপুর ২টায় মালামাল ক্রয় করতে পিকআপ যোগে ফেনী যাওয়ার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফাজিলপুর এলাকায় দাঁড়িয়ে থাকা একটি কাভার্ডভ্যানকে ধাক্কা দিলে পিকআপ দুমড়ে মুছড়ে যায়। এসময় ঘটনাস্থলে দুজনই ঘটনাস্থলে নিহত হয়। রনির ১ ছেলে ও ১ মেয়ে রয়েছে।

    মিরসরাই পৌরসভার কাউন্সিলর নুরুন নবী জানান হাইওয়ে পুলিশ ফাঁড়ি থেকে নিহতের মৃতদেহ উদ্ধার করে নিয়ে বাড়িতে নিয়ে এসেছি। আজ বাদ এশা জানাযা অনুষ্ঠিত হবে। এই ঘটনায় পুরো এলাকা ও ব্যবসায়ীদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

    অপরদিকে মহাসড়কের লেমুয়া অংশে জুয়েল সরকার (৩২) নামের আরো এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায় মোটর সাইকেলটিকে পেছন থেকে অজ্ঞাত গাড়ী ধাক্কা দিলে ঘটনা স্থলে ঘুরতর আহত হয় মোটর সাইকেল আরোহী জুয়েল সরকার। পরে তাকে ২৫০ শয্যার ফেনী জেনারের হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

    ফাজিলপুর পুলিশ ফাঁড়ির পরিদর্শক আবদুল মালেক দুটি সড়ক দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

    আরও পড়ুন

    error: Please Contact: 01822 976776 !!