বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ ||
  • প্রচ্ছদ
  • ফেনী >> ফেনী সদর
  • ফেনীতে তুচ্ছ ঘটনায় পালিত শিশু কন্যার উপর অমানুষিক নির্যাতন
  • ফেনীতে তুচ্ছ ঘটনায় পালিত শিশু কন্যার উপর অমানুষিক নির্যাতন

    ফেনীতে সামান্য ডিম খাওয়ার অপরাধে পালিত কন্যাকে নির্মম ও অমানুষিক ভাবে নির্যাতন চালিয়েছে বাবা মা।গভীর রাতে কান্না করায় মুমূর্ষু ও রক্তাক্ত অবস্থায় বাইরে ফেলে রেখে যায় পরিবার।পরে স্থানীয়রা র‌্যাবকে খবর দিলে তারা মৃদুলাকে উদ্ধার করে।বর্তমানে শিশুটি শরীরের ক্ষত জখমের যন্ত্রণায় হাসপাতালের বিছানায় ছটফট করছে ।

    স্থানিয়রা জানায়, গৃহকর্তা জামাল উদ্দিন পরিবারে চার সন্তানই ছেলে মেয়ে সন্তান না থাকায় ছয় বছর আগে মৃদুলাকে ফেনীর ফুলগাজী উপজেলার দরবারপুর ইউনিয়নের দরবারপুর গ্রামে নাজনিন আক্তারের মৃদুলার নানা নানু হতে দত্তক নেয়া। কিন্তু মেয়ে হিসেবে দত্তক আনা হলেও তাকে দিয়ে করানো হতো ঝিয়ের কাজ। একটু কাজের ব্যাগাত গটলেই তার উপর চালানো হতো অমানুষিক নির্যাতন । গত কাল বুধবার একটি ডিম খাওয়াকে কেন্দ্র করে তার উপরে চালানো হয় নির্যাতন । শুধু পিটিয়েই ক্ষ্যান্ত হয়নি, মুমূর্ষু ও রক্তাক্ত অবস্থায় বুধবার রাতে বাইরে ফেলে রাখায় তাকে।

    দুপুরে ফেনী শহরের রামপুর সৈয়দ বাড়ি সংলগ্ন মোস্তফা কমিশনারের বাড়ির নিচতলা হতে তাকে উদ্ধার করে র্যা ব-৭ ফেনী ক্যাম্প। পরে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরন করে, এ সময়ে অভিযুক্ত গৃহ কর্তা জামাল উদ্দিন ও গৃহকর্তী নাজমা আক্তারকে আটক করাহয়

    ফেনী র‌্যাব-৭ এর ভারপ্রাপ্ত অধিনায়ক মোঃ নুরুজ্জামান বলেন বলেন, শিশু নাজনিনকে ৬ বছর পূর্বে ফুলগাজী হতে দত্তক নেয় অভিযুক্ত পরিবার। কিন্তু পরবর্তীতে তারা বাচ্চাটিকে কাজের মেয়ে হিসেবে পরিচালিত করে।গোপন সংবাদের আমরা খেবর পেয়ে ভিকটিম কে উদ্ধার করি অভিযুক্ত গৃহ কর্তা জামাল উদ্দিন ও গৃহকর্তী নাজমা আক্তারকে আটক করি, তাদের বিরুদ্ধে যথাযত আ্ইনী ব্যবস্থা নেয়া হব। মৃদুলা সুস্থ হলে সমাজ সেবা কার্যালয়ের মাধ্যমে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

    ফেনী জেনারেল হাসপাতালেরআবাসিক মেডিকেল অফিসার মোঃ ইকবাল হোসেন জানান, বর্তমানে নাজনিনকে নিবিড় পর্যবেক্ষনে রাখা হয়েছে।তবে তার শরীরের বিভিন্নস্থানে জখম থাকায় যন্ত্রণা অনুভব করছে।তবে তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রেফার করা হতে পারে।

    আরও পড়ুন

    error: Please Contact: 01822 976776 !!