বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ ||
  • প্রচ্ছদ
  • দাগনভূঞা
  • আদম পাচারের মামলায় দাগনভূঞায় দুই সহোদর ভাইকে আটক করেছে র‍্যাব
  • আদম পাচারের মামলায় দাগনভূঞায় দুই সহোদর ভাইকে আটক করেছে র‍্যাব

    আদম পাচারের মামলায় ঢাকার জেকে ট্রাভেলস এর মালিক মো: কামাল ও মো: জামাল নামে দুই সহোদর ভাইকে আটক করেছে র্যাব-৩। আজ বুধবার ভোর রাতে দাগনভূঞা রাজাপুর ইউনিয়নের গনিপুর গ্রামের বাহার মেম্বার বাড়ি থেকে তাদের আটক করা হয়।তারা ওই গ্রামের বাহার মেম্বার বাড়ির তাজুল ইসলামের ছেলে।

    স্থানীয় ইউপি চেয়ারম্যান কাশেদুল হক জানান, আজ বুধবার ভোররাতে ইউনিয়নের সাবেক মেম্বার বাহার মিয়ার বাড়ির লোকজন ফোনে জানান সিভিল পোশাকধারী কিছু লোক অস্ত্রসহ বাড়িতে অবস্থান করছে।

    পরে তারা ওই বাড়ির তাজুল ইসলামের ছেলে জামাল ও কামাল কে তারা আটক করে। বিষয়টি তিনি তাৎক্ষণিকভাবে কোরাইশমুন্সি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোজাম্মেল হককে জানালে তিনি ওই বাড়িতে যান। পরে তিনি সেখানে গিয়ে জানতে পারেন ভিয়েতনামের আদম পাচারের মামলায় তাদের দুই সহোদর ভাইকে আটক করে র্যাব।

    কোরাইশ মুন্সি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোজাম্মেল হক র্যাবের বরাত দিয়ে জানান, ভিয়েতনামে লোক পাঠানোর ঘটনায় পররাষ্ট্র মন্ত্রণালয়ের নির্দেশক্রমে র্যাব -৩ এর একটি টিম বাহার মেম্বারের বাড়িতে অভিযান চালিয়ে জামাল ও কামাল নামের দুই সহোদর ভাইকে আটক করে।

    স্থানীয় এলাকাবাসী জানায়, অর্থাভাবে গত তিন বছর আগে জামাল ও কামালের বাবা তাজুল ইসলাম চিকিৎসার অভাবে অন্ধ হয়ে যায়। কিন্তু হঠাৎ করে জামাল ও কামাল কয়েক কোটি টাকার সম্পদের মালিক বনে যান। রাজাপুর ইউনিয়নের রাজাপুর বাজারে দেড় কোটি টাকার জায়গা কিনে ২ কোটি টাকা দিয়ে আধুনিক মানের মার্কেট গড়ে তুলেছেন। এছাড়াও ঢাকাতে ফ্লাট বাড়ি, গাড়ি রয়েছে বলে স্থানীয়রা জানান।তাদের হঠাৎ বড়লোক হওয়ার এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

    আরও পড়ুন

    error: Please Contact: 01822 976776 !!