বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ ||
  • প্রচ্ছদ
  • ছাগলনাইয়া >> দাগনভূঞা >> পরশুরাম >> ফুলগাজী >> ফেনী >> ফেনী সদর >> সোনাগাজী
  • ফেনীতে একদিনে ৭৮ জনের করোনা শনাক্তের রেকর্ড ,মোট আক্রান্ত ৭৪৯ জন – মৃত্যু ১৫
  • ফেনীতে একদিনে ৭৮ জনের করোনা শনাক্তের রেকর্ড ,মোট আক্রান্ত ৭৪৯ জন – মৃত্যু ১৫

    ফেনীতে পুলিশ সদস্যরা সহ একদিনে এই প্রথম ৭৮ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়ে সংক্রমণের রেকর্ড গড়েছে। এনিয়ে জেলায় করোনা রোগীর সংখ্যা ৭শ ৪৯। আর মৃত্যুবরণ করেছেন মোট ১৫ জন।এ পর্যন্ত সুস্থ হয়েছেন ২৭৪ জন। বৃহস্পতিবার জেলা সিভিল সার্জন কার্যালয় এ তথ্য নিশ্চিত করেন।

    জেলা স্বাস্থ্য বিভাগ জানায়,নতুন করে পিসিআর ল্যাব থেকে ৩৯২টি নমুনা পরীক্ষার ফল এসেছে। এর মধ্যে ৮০ জনের করোনা পজেটিভ ধরা পড়েছে। নতুন শনাক্ত ব্যক্তিদের মধ্যে সদর উপজেলার ৩১ জন, দাগনভুঞার ২০ জন, সোনাগাজীতে ১২ জন, ছাগলনাইয়ায় ১০ জন, ফুলগাজী ও পরশুরামে ২ জন করে এবং অন্যান্য ১ জন রয়েছেন। এছাড়া আগে শনাক্ত ব্যক্তিদের মধ্যে পুনরায় নমুনা পরীক্ষায় ২ জনের করোনা পজেটিভ এসেছে।

    দাগনভূঞা উপজেলায় শনাক্ত হওয়া ২০ জনের মধ্যে পৌরসভায় ১১ জন, রামনগর ৪ জন, জায়লস্করে ৩ জন, পূর্বচন্দ্রপুর ও সদর ইউনিয়নে ১ জন। এদের মধ্যে চারজনই পুলিশ সদস্য। সোনাগাজী উপজেলায় আমিরাবাদ ইউনিয়নের উপসর্গ নিয়ে মারা যাওয়া এক ব্যক্তি করোনায় আক্রান্ত ছিলেন।পাশাপাশি নতুন আক্রান্ত তিনজন পুলিশ কর্মকর্তার একজন সোনাগাজী সার্কেলের ওসি, মডেল থানার দুইজন সাব-ইন্সপেক্টর। একজন ব্যাংক কর্মকর্তা ও একজন পুলিশ কর্মকর্তার স্ত্রী। এছাড়া দুইজন মতিগঞ্জ, দুইজন বগাদানা, একজন তুলাতুলী, একজন নবাবপুর ইউনিয়নের নাজিরপুর এলাকার বাসিন্দা।

    ছাগলনাইয়ায ১০ জনের মধ্যে দুইজন মটুয়া, বাকিদের বাড়ি পশ্চিম ছাগলনাইয়া, দক্ষিন কুহুমা, বাংলাবাজার, বাঁশপাড়া, দক্ষিণ সতের, পূর্ব ছাগলনাইয়া, পূর্ব বাথানীয়ায়। অপর একজন ফুলগাজী থেকে এসে নমুনা দিয়ে পজেটিভ শনাক্ত হয়। পরশুরাম উপজেলায় দুইজনের বাড়ি পৌরসভার কোলাপাড়া ও চিথলিয়া ইউনিয়নে। কোলাপাড়ার বাসিন্দা স্থানীয় একটি ডায়াগনস্টিক সেন্টারের মালিক।
    এছাড়া ফুলগাজী উপজেলায় একজন পুলিশের সাব-ইন্সপেক্টর। অপরজন দরবারপুর ইউনিয়নের বাসিন্দা।

    জেলায় এখন পর্যন্ত ৪ হাজার ৬শ ৫২ জনের নমুনা সংগ্রহ করে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি), চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় এবং নোয়াখালী আবদুল মালেক মেডিকেল কলেজ পরীক্ষাগারে প্রেরণ করা হলে ৩ হাজার ৭শ ৬১ জনের প্রতিবেদন আসে।এখনো ৮৯১ জনের ফলাফলের অপেক্ষায় রয়েছে।

    আরও পড়ুন

    error: Please Contact: 01822 976776 !!