বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ ||
  • প্রচ্ছদ
  • অন্যান্য >> ফেনী >> স্বাস্থ্য
  • করোনায় সংকটাপন্ন অবস্থায় ফেনীর সিভিল সার্জন সাজ্জাদ হোসেন
  • করোনায় সংকটাপন্ন অবস্থায় ফেনীর সিভিল সার্জন সাজ্জাদ হোসেন

    করোনা ভাইরাসে আক্রান্ত ফেনীর সিভিল সার্জন ও জেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব ডা. মো. সাজ্জাদ হোসেন করোনায় অসুস্থ হয়ে সংকটাপন্ন অবস্থায় রাজধানীর আজগর আলী হাসপাতালে তাকে হাই ফ্লো অক্সিজেন ন্যাজাল ক্যানুলার মাধ্যমে উচ্চ প্রবাহে অক্সিজেন দেওয়া হচ্ছে বলে স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে।

    এর আগে গত ১২ জুন শুক্রবার নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজের পরীক্ষাগার থেকে প্রেরিত প্রতিবেদনে তার নমুনা শনাক্ত হয়।একপর্যায়ে রোববার তিনি ফেনী জেনারেল হাসপাতালের আইসোলেশন ভর্তি হন।পরে শারীরিক অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার দুপুরে উন্নত চিকিৎসার জন্য তাকে এ্যাম্বুলেন্সে করে ঢাকা প্রেরণ করা হয়।

    ফেনী জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডা. আবুল খায়ের মিয়াজী জানান, অক্সিজেন ব্যবস্থা কাজ না করায় অবস্থার অবনতি হচ্ছিল।পরে তার চিকিৎসার জন্য গঠিত মেডিকেল বোর্ডের পরামর্শক্রমে ঢাকায় স্থানান্তর করা হয়।

    বিএমএ ফেনী জেলা সভাপতি অধ্যাপক ডাঃ সাহেদুল ইসলাম কাওসার জানান, করোনা আক্রান্ত হয়ে সিভিল সার্জনের ফুসফুসে নিউমোনিয়া সংক্রমণ মারাত্মক পর্যায়ে চলে গেছে। তাকে ৫০ লিটার করে অক্সিজেন দেয়ার পরও অবস্থার আশানুরূপ পরিবর্তন হচ্ছে না। তাই যেকোনো মুহূর্তে তাকে বাঁচাতে ভেন্টিলেটর সেবা প্রদান করা হতে পারে।

    তাই বিএমএ সভাপতি ও ফেনীতে কর্মরত একাধিক ডাক্তার সিভিল সার্জনের রোগ মুক্তিতে ফেনী বাসীর দোয়া চেয়েছেন।

    আরও পড়ুন

    error: Please Contact: 01822 976776 !!