বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ ||
  • প্রচ্ছদ
  • অন্যান্য
  • ছাগলনাইয়া উপজেলা প্রশাসনের উদ্যোগে আইন শৃংখলা কমিটির বৈঠক অনুষ্ঠিত
  • ছাগলনাইয়া উপজেলা প্রশাসনের উদ্যোগে আইন শৃংখলা কমিটির বৈঠক অনুষ্ঠিত

    ছাগলনাইয়া উপজেলা প্রশাসনের উদ্যোগে আইন শৃংখলা কমিটির জরুরী বৈঠক অনুষ্ঠিত হয়। ১৮ জুন বৃহস্পতিবার দুপুর ১২টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়। উপজেলা নিবার্হি কর্মকর্তা সাজিয়া তাহের’র সভাপতিত্বে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল। বৈঠকে প্রথমে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাহিদা আক্তার তানিয়া’র করোনা প্রজেটিভ হওয়ায় সুস্থতা কামনা করে দোয়া করা হয়।

    এ সময় প্রধান অতিথির বক্তব্যে ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল বলেন,

    লকডাউন সফল করায় আমি ছাগলনাইয়া থানার পুলিশ প্রশাসন, পৌর মেয়র, চেয়ারম্যান বৃন্দসহ কর্মরত সকল স্বেচ্ছাসেবকদের কে ধন্যাবাদ জানাচ্ছি। পাশাপাশি বাকী দিনগুলো সফলভাবে লগ ডাউন পালন করার অনুরোধ করছি। এ সময় তিনি বিভিন্ন চেক পোষ্টে দায়িত্বরত স্বেচ্ছাসেবকদের উদ্দেশ্যে বলেন, জনগনের সাথে সুন্দর ও ভদ্র ব্যবহার করতে হবে। কোন জনগনের সাথে খারাপ আচরন বা বেয়াদবি করা যাবেনা। যদি কোন জনগন স্বেচ্ছাসেবকদের কথা না শুনে তাহলে সাথে সাথে পুলিশ প্রশাসন বা উপজেলা প্রশাসনের সাথে যোগাযোগ করে উনাদের সহযোগীতা নিলে উনারা আইনানুগ ব্যাবস্থা নিবে।এ সময় তিনি সাধারন জনগনের উদ্দেশ্যে বলেন, আপনারা সরকারের দেওয়া নিয়ম কানুন ও স্ব্যাস্থ্য বিধি মেনে চলুন। অন্যাথায় ছাগলনাইয়া উপজেলা সাডে তিন লক্ষ মানুষের জান ও মালের নিরাপত্তা রক্ষার স্বার্থে আইন অমান্যাকারীকে জেল জরিমানাসহ যে কোন দণ্ডবিধি শাস্তি দিতে বাধ্যা থাকিবে। তাই আসুন সরকারের দোওয়া স্ব্যাস্থ্যবিধি মেনে চলি। লগ ডাউন সফল করি। ঘরে থাকুন নিরাপদ থাকুন। নিজে বাচুন,পরিবারের সকল সদস্যকে বাঁচান।এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, ছাগলনাইয়া পৌর মেয়র এম. মোস্তফা, ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ মেজবাহ উদ্দিন আহমেদ, পাঠাননগর ইউপি চেয়ারম্যান রফিকুল হায়দার চৌধুরী জুয়েল, ঘোপাল ইউপি চেয়ারম্যান আজিজুল হক মানিক, মহামায়া ইউপি চেয়ারম্যান গরীবশাহ হোসেন বাদশা চৌধুরী, রাধানগর ইউপি চেয়ারম্যান রবিউল হক চৌধুরী মাহবুব প্রমুখ।

    আরও পড়ুন

    দুঃস্থ ও অসহায় রোগীদের সেবায় লায়ন্স ক্লাব অব ফেনীর ফ্রি মেডিক্যাল ক্যাম্প আয়োজন
    ফেনী জি.এ.একাডেমী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক সংকটের কারণে পাঠদান ব্যাহত
    শেখ হাসিনার উন্নয়নের হাতকে শক্তিশালী করাই আমার একমাত্র লক্ষ্য: মেয়র সাজেল চৌধুরী
    বগুড়ায় সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে ফেনী প্রেসক্লাবের মানববন্ধন ও প্রতিবাদ সভা
    ফেনী পৌরসভার ১০নং ওয়ার্ডকে আধুনিক ও বাসযোগ্য করতে চাই: হিমু
    ফেনীতে ডাকাতির সরঞ্জাম সহ ৫ ডাকাতকে আটক করেছে ডিবি
    ধর্ষণের শাস্তি থেকে মুক্তি পেতে ফেনী কারাগারেই প্রথম জাকঁজমকপূর্ণ বিয়ে অনুষ্ঠিত
    সহায়ের সহযোগিতায় ফেনীর সোনাগাজী জেলে পাড়ায় মনোরম মসজিদ
    error: Please Contact: 01822 976776 !!