বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ ||
  • প্রচ্ছদ
  • ফেনী >> ফেনী সদর
  • পূর্বের ঘোষণা বহাল রেখে সাপ্তাহে দু’দিনই খোলা থাকবে ফেনী বাজার:জেলা প্রশাসক
  • পূর্বের ঘোষণা বহাল রেখে সাপ্তাহে দু’দিনই খোলা থাকবে ফেনী বাজার:জেলা প্রশাসক

    পূর্বের ঘোষণা বহাল রেখে সাপ্তাহে সোম ও বৃহস্পতিবার দু’দিন খোলা থাকবে ফেনী বাজার। আজ সোমবার সকালে জেলা প্রসাশক মো. ওয়াহিদুজজামান এ তথ্য নিশ্চিত করেন।

    এর আগে গতকাল আইনশৃঙ্খলা কমিটির বরাদ দিয়ে পুরো সাপ্তাহ হাট বাজার খোলা রাখা যাবে বলে অনেকে এমন সংবাদ প্রচার করে,তা সঠিক নয় বলে তিনি জানান। বাজারে বিষয়ে পৌরসভা ও ব্যবসায়ী কমিটির সিদ্ধান্ত নেবে।এটি তাদের এখতিয়ার।

    করোনা পরিস্থিতিতে সম্প্রতি ফেনী পৌরসভার মেয়র সপ্তাহের সোমবার ও বৃহস্পতিবার দু’দিন ফেনী বাজার খোলা থাকবে বলে বিজ্ঞপ্তি জারি করেছিলো।

    রোবাবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. গোলাম জাকারিয়ার সঞ্চালনায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান।এসময় জেলা প্রশাসক বলেন, করোনর প্রাদুর্ভাবে জেলার যেসব এলাকা লকডাউন ঘোষনা করা হয়েছে সেসব এলাকায় আইনশৃংখলা বাহিনীর আরো কড়াকড়ি আরোপ করা হবে।

    পাশাপাশি স্বাস্থ্যবিধি মানতে ভ্রাম্যমাণ আদালতের নিয়মিত বিভিন্ন এলাকায় অভিযান।এছাড়া সুরক্ষা সামগ্রী অধিক মূল্যে বিক্রি রোধে ও মূল্য তালিকা বাধ্যতামূলক টাঙাতে মনিটরিং ব্যবস্থা আরো জোরদার করা হবে।ইতিমধ্যে ভ্রাম্যমান আদালত পরিচালনা করতে স্ব-স্ব কর্মকর্তাদের নির্দেশনা দেওয়া হয়েছে। একই সাথে করোনা আক্রান্ত হয়ে মৃত ব্যক্তিদের দাফনে যুক্ত স্বেচ্ছাসেবীদের জন্য ফেনী জেলার পৌরসভা সমূহে একটি করে গোসলখানা নির্মাণের অনুরোধ জানানো হয়।

    আরও পড়ুন

    error: Please Contact: 01822 976776 !!