শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ ||
  • প্রচ্ছদ
  • ফেনী >> সোনাগাজী
  • সোনাগাজীতে ধর্ষণের অভিযোগ, বিচার নিয়ে কালক্ষেপণে অন্তসত্ত্বা যুবতী
  • সোনাগাজীতে ধর্ষণের অভিযোগ, বিচার নিয়ে কালক্ষেপণে অন্তসত্ত্বা যুবতী

    ফেনীর সোনাগাজীতে বিয়ের প্রলোভনে এক যুবতীকে (২২) ধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনার ৫ মাস পর পাঁচমাসের অন্তসত্ত্বা নির্যাতিতা যুবতী বাদি হয়ে অভিযুক্ত মো. মাঈন উদ্দিনকে (৩২) আসামী করে থানায় মামলা করেছে। অভিযুক্ত মো. মাঈন উদ্দন উপজেলার আমিরাবাদ ইউনিয়নের সোনাপুর গ্রামের তাজুল ইসলামের ছেলে।

    মামলার এজহার সূত্রে জানা যায়, উপজেলার আমিরাবাদ ইউনিয়নের সোনাপুর গ্রামের বাসিন্দা নির্যাতিতা ওই যুবতী ও অভিযুক্ত মাঈন উদ্দিন একই এলাকার পাশাপাশি বাসিন্দা। দীর্ঘদিন ধরে মাঈন উদ্দিনের সঙ্গে ওই যুবতীর প্রেমের সম্পর্ক ছিল। সে সুবাধে মাঈন উদ্দিন তাকে বিয়ের আশ্বাস দিয়ে বিভিন্ন জায়গায় বেড়াতে নিয়ে যায়। এসময় উভয়ে একাধিকবার শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। যুবতীর অনিচ্ছা থাকা সর্তেও তাকে চাপ দিয়ে ধর্ষণ করে মাঈন উদ্দিন। সর্বশেষ গত ৫ জানুয়ারী রোববার রাতে বাড়িতে কেউ না থাকায় মাঈন উদ্দিন তাকে ডেকে বাড়ির দক্ষিণ পাশের একটি জায়গায় নিয়ে বিয়ের প্রলোভনে যুবতীকে জোরপূর্বক ধর্ষণ করে।পরে যুবতী বাড়িতে গিয়ে বিষয়টি তার মা-বাবাকে জানায়। তারা মাঈন উদ্দিনের পরিবারকে বিয়ের জন্য চাপ দেন।পরে মাঈন উদ্দিনের পরিবারের লোকজন বিষয়টি সমাধানের কথা বলে কালক্ষেপন করতে থাকেন। এ সময়ে মাঈন উদ্দিন এলাকা থেকে পালিয়ে যায়।
    একপর্যায় গত কয়েকদিন আগে যুবতীর পরিবার বিষয়টি স্থানীয় সমাজ কমিটির লোকজনদেরকে অবহিত করেন।পরে সমাজ কমিটির লোকজন তাদেরকে থানায় মামলা দিতে বলেন।

    সােনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ ( ওসি ) মােহাম্মদ সাজেদুল ইসলাম জানান , শনিবার রাতে নির্যাতিতা যুবতী নিজে বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করলে রােববার দুপুরে ফেনী জেনারেল হাসপাতালে ওই যুবতীর শারীরিক পরীক্ষা সম্পন্ন হয়েছে । পুলিশ আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে ।

    আরও পড়ুন

    error: Please Contact: 01822 976776 !!