রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ ||
  • প্রচ্ছদ
  • দাগনভূঞা >> ফেনী
  • ফেনীতে আরও ১৬ জনের করোনা শনাক্ত, জেলায় মোট আক্রান্ত ১৭৫ জন
  • ফেনীতে আরও ১৬ জনের করোনা শনাক্ত, জেলায় মোট আক্রান্ত ১৭৫ জন

    ফেনীতে নতুন করে আরও ১৬ জনের শরীরে করোনা সংক্রমণ শনাক্ত হয়েছে।এদের মধ্যে সদর উপজেলায় একজন ও দাগনভূঞা উপজেলায় ১৫ জন আক্রান্ত।আক্রান্তদের মধ্যে দুজন নারীসহ ১৪ জন পুরুষ রয়েছেন।এনিয়ে জেলায় আক্রান্ত ১শ ৭৫ জন। সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

    জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, সদর উপজেলায় আক্রান্ত ব্যক্তি ঢাকায় চিকিৎসা নিচ্ছেন। দাগনভুঞায় আক্রান্তদের মধ্যে একজন পৌর কাউন্সিলর ও আওয়ামীলীগ নেতা সহ তাদের স্ত্রী আক্রান্ত রয়েছেন।এছাড়া তিনজন পূর্বচন্দ্রপুর ও তিনজন ইয়াকুবপুর ইউনিয়নের বিজয়পুর এলাকা।বাকী ৫ জন উপজেলার বিভিন্ন স্থানের বাসিন্দা।

    আজ নোয়াখালীর আবদুল মালেক মেডিকেল কলেজের পরীক্ষাগারে ১শ ৯টি নমুনা পাঠানো হলে ৭২টির প্রতিবেদন আসে।

    সোমবার পর্যন্ত ১ হাজার৭ শ ৮৭ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষাগারে প্রেরণ করা হলে আজ পর্যন্ত ১ হাজার ৫শ ৩৫ জনের প্রতিবেদন আসে। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫৯ জন।

    করোনা শনাক্ত ব্যক্তিদের মধ্যে সদরের ৬২ জন, ছাগলনাইয়ায় ২১ জন, দাগভূঞায় ৪৮ জন, সোনাগাজীতে ২১ জন, ফুলগাজীতে ৬ জন, পরশুরামে ৮ জন।। অপর ৫ জন পাশ্ববর্তী চট্টগ্রাম, মিরসরাই্, চৌদ্দগ্রাম ও সেনবাগের বাসিন্দা ফেনী জেনারেল হাসপাতালে নমুনা পরীক্ষা করে আক্রান্ত হয়েছেন। একজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজের প্রেরণ করা হয়েছে।আক্রান্তদের মধ্যে সরকারি কর্মকর্তা-কর্মচারী, চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, পুলিশ সদস্য রয়েছেন।

    আরও পড়ুন

    error: Please Contact: 01822 976776 !!