শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ ||
  • প্রচ্ছদ
  • ছাগলনাইয়া >> দাগনভূঞা >> পরশুরাম >> ফুলগাজী >> ফেনী >> ফেনী সদর >> সোনাগাজী >> স্বাস্থ্য
  • ফেনীতে নতুন করে ৫ জনের করোনা শনাক্ত, জেলায় মোট ১৫৯ জন আক্রান্ত
  • ফেনীতে নতুন করে ৫ জনের করোনা শনাক্ত, জেলায় মোট ১৫৯ জন আক্রান্ত

    ফেনীতে নতুন করে ৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় ১শ ৫৯ জনের করোনা শনাক্ত হলো।এছাড়া মৃত্যু হয়েছে ৩ জনের।জেলা সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

    জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, সোনাগাজীর চরচান্দিয়া ইউনিয়নের এক যুবক (২৮) ও সোনাগাজী পৌর শহরে সরকারি একটি দপ্তরের কর্মচারীর (৩১) নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ হাসপাতালে ল্যাবে পাঠালে সেখানে করোনা পজিটিভ আসে।

    এছাড়া ফুলগাজী উপজেলার আনন্দপুর ইউনিয়নের পেঁচিবাড়িয়া এলাকার ৩২ বছর বয়সী এক ব্যক্তির করোনা পজেটিভ আসে।অপরদিকে ফেনী সদরেও দুজন আক্রান্ত হন।

    স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, রবিবার পর্যন্ত ১ হাজার ৬শ ৭৮ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষাগারে প্রেরণ করা হলে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি), চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় এবং নোয়াখালী আবদুল মালেক মেডিকেল কলেজ থেকে আজ পর্যন্ত ১ হাজার ৪শ ৬৩ জনের প্রতিবেদন আসে।সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫৯ জন। এরমধ্যে সদরে ২০ জন, সোনাগাজীতে ৮ জন, ছাগলনাইয়ায় ১৩ জন, দাগনভূইয়ায় ৮ জন, পরশুরামে ৬ জন, ফুলগাজীতে ৪ জন।

    করোনা শনাক্ত ব্যক্তিদের মধ্যে সদরের ৬১ জন, ছাগলনাইয়ায় ২১ জন, দাগভূঞায় ৩৭ জন, সোনাগাজীতে ২১ জন, ফুলগাজীতে ৬ জন, পরশুরামে ৮ জন।। অপর ৫ জন পাশ্ববর্তী চট্টগ্রাম, মিরসরাই্, চৌদ্দগ্রাম ও সেনবাগের বাসিন্দা।তারা ফেনী জেনারেল হাসপাতালে নমুনা পরীক্ষা করে আক্রান্ত হয়েছেন। একজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজের প্রেরণ করা হয়েছে।আক্রান্তদের মধ্যে সরকারি কর্মকর্তা-কর্মচারী, চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, পুলিশ সদস্য রয়েছেন।

    আরও পড়ুন

    error: Please Contact: 01822 976776 !!