সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ ||
  • প্রচ্ছদ
  • ছাগলনাইয়া >> দাগনভূঞা >> পরশুরাম >> ফুলগাজী >> ফেনী >> ফেনী সদর >> সোনাগাজী
  • এসএসসি ফলাফলে ফেনীতে শতাভাগ পাশ করেছে ১৪টি প্রতিষ্ঠান
  • এসএসসি ফলাফলে ফেনীতে শতাভাগ পাশ করেছে ১৪টি প্রতিষ্ঠান

    ফেনীতে চলতি বছর এসএসসি পরীক্ষার প্রকাশিত ফলাফলে জেলায় শতাভাগ পাশ করেছে ১৪টি শিক্ষা প্রতিষ্ঠান। জেলায় ১৮১টি প্রতিষ্ঠানের মধ্যে শিক্ষার্থীরা অংশগ্রহণ করে শতভাগ পাশের হারের গৌরব অর্জন করে ১৪টি শিক্ষা প্রতিষ্ঠান। এদের মধ্যে ফেনী সদরে ৫টি, ছাগলনাইয়ায় ৫টি, পরশুরামে ২টি, ফুলগাজীতে ও দাগনভূঞায় ১টি করে বিদ্যালয় রয়েছে।
    জেলা মাধ্যমিক শিক্ষা অফিস সূত্র জানায়, শতভাগ পাশ করা ১৪টি শিক্ষাপ্রতিষ্ঠানের মধ্যে ফেনী গার্লস ক্যাডেট কলেজ থেকে ৫৫ জন শিক্ষার্থী অংশ নিয়ে জিপিও ৫ পেয়েছে ৫৪ জন। ছাগলনাইয়া একাডেমীতে ১৩১ শিক্ষার্থী অংশ নিয়ে জিপিএ ৫ পেয়েছে ১২ জন, বাথানীয়া দুলুমা আজিজ উচ্চ বিদ্যালয়ে ৩১ জন অংশ নিয়ে জিপিএ ৫ পেয়েছে ৪ জন, চিথলিয়া নাসির উদ্দিন উচ্চ বিদ্যালয়ে ২৫ শিক্ষার্থী অংশ নিয়ে জিপিএ ৫ পেয়েছে ৪ জন।
    তবে জিপিএ-৫ না পেলেও শতভাগ পাশ করেছে এমন শিক্ষাপ্রতিষ্ঠানের মধ্যে শহরের রামপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ৬০ জন, হকদি আদর্শ উচ্চ বিদ্যালয়ে ৩০ জন, জাহানারা উচ্চ বিদ্যালয়ে ৪৪ জন, ছলেমা নজির উচ্চ বিদ্যালয়ে ৩১ জন, মেহেদী-সাঈদী পৌর বিদ্যানিকেতনে ২১, রাহাতের নেছা উচ্চ বিদ্যালয়ে ১৬ জন, আমিন নেওয়াজ উচ্চ বিদ্যালয়ে ১৬ জন, সুলতানা মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ে ১২ জন, কেতরাঙা উচ্চ বিদ্যালয়ে ১০ জন, প্রগতি বালিকা বিদ্যানিকোতনে ৮ জন পরীক্ষার্থী অংশ নিয়ে সবাই পাশ করেছে।
    ফেনী গার্লস ক্যাডেট কলেজের ক্যাডেটদের সাফল্যে অধ্যক্ষ গ্রুপ ক্যাপটেন মুনিম খান মজলিস বলেন, বরাবরের মতোই ফেনী গার্লস ক্যাডেট কলেজ এবারো শতভাগ জিপিএ-৫ পাওয়ার কৃতিত্ব অর্জন করেছে। এ ফলাফলের জন্য প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবকদের কাছে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

    আরও পড়ুন

    error: Please Contact: 01822 976776 !!