শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ ||
  • প্রচ্ছদ
  • চট্টগ্রাম >> ছাগলনাইয়া >> দাগনভূঞা >> পরশুরাম >> ফুলগাজী >> ফেনী >> ফেনী সদর >> সোনাগাজী
  • ফেনীতে একদিনেই করোনার কবলে ৪৭ জন শনাক্ত, জেলায় মোট আক্রান্ত ১৩৭
  • ফেনীতে একদিনেই করোনার কবলে ৪৭ জন শনাক্ত, জেলায় মোট আক্রান্ত ১৩৭

    অতীতের সব রেকর্ড ছাড়িয়ে ফেনীতে একদিনেই করোনা কবলে নতুন করে দুই পরিবারের ১৪ জন সহ মোট ৪৭ জনের সংক্রমণ শনাক্ত হয়েছে।এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১শ ৩৭ জনে। এছাড়া মৃত্যু হয়েছে ৩ জনের।সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।রাতে নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ হাসপাতালের পরীক্ষাগার থেকে নতুন শনাক্তদের প্রতিবেদন আসে।

    স্বাস্থ্য বিভাগ জানায়,এদের মধ্যে সদর উপজেলায় ১৮ জন, দাগনভুঞায় ১৮ জন, সোনাগাজীতে ৯ জন, পরশুরাম, ফুলগাজী ও ছাগলনাইয়া উপজেলায় ৩ জনের নমুনা পজেটিভ এসেছে।

    সদর উপজেলায় শনাক্ত ১৮ জনের মধ্যে একজন এলজিইডি ও একজন ব্যাংক কর্মচারী। অন্যরা শহরের মাষ্টারপাড়ায় ১ জন, ডাক্তারপাড়ায় ১ জন, শহীদ শহীদুল্লাহ কায়সার সড়ক ১ জন, হাজারী রোড ১ জন, ধর্মপুর ইউনিয়নে ১ জন,রামপুর, বারাহিপুর,শান্তি কোম্পানী সড়ক ও সদর উপজেলার ফরহাদনগর ইউনিয়নের একজন, ও শর্শদী ইউনিয় ১ জন।

    এছাড়া দাগনভুঞার আক্রান্ত ব্যক্তিদের মধ্যে একই পরিবারের ৯ জন। তাদের বাড়ি রাজাপুর ইউনিয়নের জয়নারায়নপুরে।দাগনভুইয়া সদর ইউনিয়নের জগতপুরে ৩ জন, পূর্বচন্দ্রপুরে ৩ জন, সিন্দুরপুরে ২ জন ও ১ জন রাজাপুর এলাকার বাসিন্দা।

    সোনাগাজী উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের একই পরিবারের ৫ জন, বগাদানা ইউনিয়নের কাজিরহাট এলাকায় বাবা ও তিন বছর বয়সী মেয়ের করোনা শনাক্ত হয়। ফুলগাজী উপজেলার আনন্দপুর ইউনিয়নের খিলপাড়া গ্রামে করোনা শনাক্ত ব্যক্তির দ্বিতীয় নমুনা পজেটিভ আসে। তিনি পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছেন।ছগলনাইয়া উপজেলার মহামায়া ইউনিয়নের উত্তর যশপুরে একজন আক্রান্ত হয়েছেন।

    সবকটি উপজেলায় সবশেষ,ফেনী সদরে ৪৭ জন।ফুলগাজী ৬ জন।সোনাগাজী ১৯ জন।ছাগলনাইয়া ১৫ জন।দাগনভূঁঞা ৩৭ জন।পরশুরাম ৭ জন। অন্যান্য ৫ জন আক্রান্ত৷

    স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, শুক্রবার পর্যন্ত ১ হাজার ৩শ ৯৮ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষাগারে প্রেরণ করা হলে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি), চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় এবং নোয়াখালী আবদুল মালেক মেডিকেল কলেজ থেকে বৃহস্পতিবার পর্যন্ত ১ হাজার ৩শ ৫৫ জনের প্রতিবেদন আসে।জেলায় মোট ৫৫ জন সুস্থ্য হয়েছেন।

    আরও পড়ুন

    error: Please Contact: 01822 976776 !!