সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ ||
  • প্রচ্ছদ
  • অন্যান্য >> ছাগলনাইয়া >> দাগনভূঞা >> পরশুরাম >> ফুলগাজী >> ফেনী >> ফেনী সদর >> সোনাগাজী
  • সাংসদ নিজাম হাজারীর মা ও বড় ভাইয়ের আত্মার মাগফিরাত কামনায় দোয়া
  • সাংসদ নিজাম হাজারীর মা ও বড় ভাইয়ের আত্মার মাগফিরাত কামনায় দোয়া

    ফেনী-২ আসনেের সংসদ সদস্য ও জেলা
    আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর সদ্য প্রয়াত মা দেল আফরোজ বেগম ও বড় ভাই জসিম উদ্দিন হাজারীর আত্মার মাগফিরাত কামনায় মসজিদে মসজিদে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।বুধবার বাদ আসর স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দুরত্ব নিশ্চিত করে সীমিত আকারে জেলার সব মসজিদে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

    বিকেলে শহরের মাষ্টার পাড়ার নিজ বাড়ির মসজিদে নিজাম উদ্দিন হাজারী এমপি সহ জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট আকরামুজ্জামান, ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন, স্থানীয় পৌর কাউন্সিলর লুৎফুর রহমান খোকন হাজারী সহ লমি হাজারী বাড়ির বাসিন্দারা দোয়া এবং মোনাজাতে অংশ নেন।

    একইসময় ছাগলনাইয়া উপজেলার প্রত্যেক মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।মহামায়া ইউনিয়নের উত্তর সতর অর্জুনতলা জামে মসজিদের দোয়া মাহফিলে অংশ নেন মহামায়া ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মাইনইদ্দিন মাষ্টার, যুবলীগ সভাপতি নরুল আলম মজুমদার,সাবেক ছাত্রলীগ সভাপতি মজিবুল হক মজিব সহ মুসুল্লিরা।

    এভাবে জেলার সবকটি পৌরসভা ইউনিয়নসহ ওর্য়াডের ৪ হাজার ৩শ ১৫টি মসজিদে স্ব স্ব জনপ্রতিনিধি, দলীয় নেতাকর্মী সহ সর্বস্তরের মুসল্লীরা দোয়া ও মোনাজাতে অংশ নেন।

    এসময় নিজাম হাজারী এমপির মরহুমা আম্মা ও মরহুম বড় ভাইয়ের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন সকলে।পাশাপাশি দেশ ও জাতির মঙ্গল কামনা করা হয়।

    প্রসঙ্গত: রবিবার সকাল সাড়ে ১০টার দিকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন নিজাম উদ্দিন হাজারীর বড় ভাই জসিম উদ্দিন হাজারী। ছেলের মৃত্যুর শোক সইতে না পেরে বেলা ১২টার দিকে রাজধানীর ধানমন্ডির বড় মেয়ের বাসায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন মা দেল আফরোজ বেগম।পরে নামাজের জানাযা শেষে মাষ্টারপাড়ার লমি হাজারী বাড়ীর পারিবারিক কবরস্থান জান্নাতুল বাকিতে দাফন করা হয়।

    আরও পড়ুন

    error: Please Contact: 01822 976776 !!