শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ ||
  • প্রচ্ছদ
  • ফেনী >> ফেনী সদর
  • নিজাম হাজারী এমপির মা ও ভাইয়ের মৃত্যুতে আওয়ামী লীগের শোক এবং সমবেদনা
  • নিজাম হাজারী এমপির মা ও ভাইয়ের মৃত্যুতে আওয়ামী লীগের শোক এবং সমবেদনা

    ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর মা দেলআফরোজা বেগম (৮৪) ও তাঁর বড় ভাই জসিম উদ্দিন হাজারীর (৫৮) আজ রোববার আকস্মিক মৃত্যুতে ফেনী জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেন। আজ রোববার রাত ৯টায় ফেনী পাইলট হাই স্কুল মাঠে মরহুমদের নামাজের জানাযা শেষে শহরের মাস্টারপাড়াস্থ পারিবারিক কবরস্থানে দাফন করার কথা রয়েছে।

    জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আক্রামুজ্জামান স্বাক্ষরিত প্রেরিত এক শোকবার্তায় শোক সন্তপ্ত পরিবারের সকল সদস্যের এই শোক সহিবার যেন শক্তি দান করেন, মহান সৃষ্টিকর্তার নিকট এ প্রার্থনা করেন।

    আরো উল্লেখ করা হয়- বর্তমান সংকটাপন্ন পরিস্থিতিতির কারনে ফেনী জেলা আওয়ামী লীগের সিদ্ধান্ত অনুযায়ী তাঁদের জানাযায় অত্যন্ত সংক্ষিপ্ত আকারে অনুষ্ঠিত হবে। তাই কেউ জানাযায় অংশগ্রহনের জন্য আসবেন না। ফেনীর বিভিন্ন উপজেলার দলীয় নেতাকর্মীদের স্ব-স্ব উপজেলায় স্বাস্থ্যবিধি মেনে প্রতিটি মসজিদে মিলাদ, কোরআন খতমের মাধ্যমে দোয়া করার জন্য অনুরোধ করা গেল এবং সকলকে যার যার এলাকায় অবস্থান করার জন্য অনুরোধ করা গেল।

    মৃত্যুকালে জসিম উদ্দিন হাজারী স্ত্রী, এক কন্যা, তিন ভাই, তিন বোন, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তিনি ভাইদের মধ্যে জ্যৈষ্ঠ ছিলেন। জসিম হাজারী দীর্ঘদিন ব্যবসায়িক কারণে ঢাকায় বসবাস করতেন ।

    উল্লেখ্য; নিজাম উদ্দিন হাজারী এমপির মা ও বড় ভাইয়ের মর্মান্তিক মৃত্যুতে ফেনী জেলাবাসীর মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

    আরও পড়ুন

    error: Please Contact: 01822 976776 !!