বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ ||
  • প্রচ্ছদ
  • ফেনী >> ফেনী সদর
  • স্বপন মিয়াজীর ব্যক্তিগত উদ্যোগে ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে ঈদ উপহার বিতরণ
  • স্বপন মিয়াজীর ব্যক্তিগত উদ্যোগে ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে ঈদ উপহার বিতরণ

    ফেনী পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজীর ব্যক্তিগত উদ্যোগে মসজিদের ইমাম,মুয়াজ্জিন ও খাদেমদের মাঝে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকেলে শহরের মহিপাল ১৩ নং ওয়ার্ডের মিয়াজী বাড়ীর সামনে অর্ধশতাধিক ইমাম,মুয়াজ্জিন ও খাদেমদের মাঝে বিতরণ কার্যক্রম শুরু করেন ফেনী ২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

    এসময় উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন, ২ নং ওয়ার্ড কাউন্সিলর লুৎফুর রহমান খােকন হাজারী ,ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি সাহাব উদ্দিন , সাধারণ সম্পাদক নাছির খান, পৌর যুবলীগ সহ – সভাপতি তৌহিদুর রহমান হানিফ ও ফেনী সরকারি কলেজ ছাত্র সংসদ জিএস রবিউল হক রবিনসহ প্রমুখ ।

    প্রতিজনকে ১০ কেজি চাল , মুরগী , তেল , দুধ , চিনি , লবন , সেমাই , মশলা ,ডাল,নুডলস্, নারিকেল ও সবজি দেয়া হয়।

    প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী বলেন , মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা এই দূর্যোগে মানুষের পাশে দাঁড়াতে দিক নির্দেশনা দিয়েছেন , সেই নির্দেশনা আলােকে ব্যক্তিগত ভাবে হাজারাে অসহায় লােকজনকে কয়েকধাপে সহযােগিতা করা হয়েছে।পাশাপাশি প্রতিদিন মহাসড়কের চালক শ্রমিকদের তৈরিকৃত ইফতার দেয়া হচ্ছে। আজ মসজিদের ইমাম , মুয়াজ্জিন ও খাদেমদের মাঝে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার বিতরণ করা হলাে । পর্যায়ক্রমে এ কার্যক্রম চলবে বলে জানান তিনি।

    তিনি জানান,কোন প্রচারণা নয়।শুধু মহান আল্লাহ’র সন্তুষ্টি লাভে ও দেশ জাতির মঙ্গল কামনায় মানুষের সেবা করতে ভালোবাসা থেকে এসব করছেন তিনি।

    আরও পড়ুন

    error: Please Contact: 01822 976776 !!