শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ ||
  • প্রচ্ছদ
  • ছাগলনাইয়া >> দাগনভূঞা >> পরশুরাম >> ফুলগাজী >> ফেনী >> ফেনী সদর >> সোনাগাজী
  • ফেনীতে করোনার ব্যপক অবনতি, কঠোর অবস্থানে প্রশাসন
  • ফেনীতে করোনার ব্যপক অবনতি, কঠোর অবস্থানে প্রশাসন

    ফেনী জেলায় করোনাভাইরাসের প্রাদুর্ভাব হঠাৎ বেড়ে যাওয়ার কারণে আগামীকাল সোমবার ভোর ছয়টা থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত জেলার সকল শপিং মল, বিপণী বিতান, মার্কেট, দোকানপাট, অন্যান্য ব্যবসাকেন্দ্র বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে জেলা প্রশাসন।

    একই সঙ্গে ফুটপাতে বা প্রকাশ্য খোলা স্থানে হকার, ফেরিওয়ালা, অস্থায়ী দোকানপাট বসা সম্পূর্ণ নিষিদ্ধ করা হয়েছে। তবে পূর্বের ন্যায় জরুরি পরিষেবা, অত্যাবশ্যকীয় নিত্য প্রয়োজনীয় পণ্য, ওষুধের দোকান চালু থাকবে।

    এদিকে মসজিদে আগত মুসল্লীদের নামাজ আদায়ের ক্ষেত্রে আবশ্যিকভাবে স্বাস্থ্য বিধি পালনপূর্বক মুখে মাস্ক পরিধানসহ সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য অনুরোধ করা হয়েছে। এছাড়া নতুন করে কেউ জেলার বাইরে অথবা প্রবেশ করতে পারবে না। এই আদেশ অমান্যকারীদের বিরুদ্ধে তাৎক্ষণিক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

    রবিবার দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ে ফেনী সদরের সাংসদ নিজাম উদ্দিন হাজারী সহ ফেনী জেলা প্রশাসক ওয়াহিদুজ্জামান ও উপজেলা নির্বাহী কর্মকর্তাগণ,পুলিশ বিভাগের কর্মকর্তা, স্বাস্থ্যবিভাগের সম্মিলিত সিদ্ধান্ত নেয়া হয়েছে।

    অন্যদিকে, এমন ঘোষণা জনসাধারণের মধ্যে পৌঁছে দিতে রবিবার জেলা শহরসহ বিভিন্নস্থানে মাইকিং করা হচ্ছে।

    উল্লেখ্য: ফেনীতে প্রতি মুহূর্তে বাড়ছে করোনা রোগীর সংখ্যা। জেলায় গতকাল পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ৬১ জন ও মৃত্যু বরণ করেছেন ২ জন। মৃত্যুবরণ কারী ২ জন করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়ার পর পরিক্ষাগারের ফলাফলে তাদের শরীরে করোনা ভাইরাস সংক্রামণ উপস্থিতি পাওয়া যায়।

    আরও পড়ুন

    error: Please Contact: 01822 976776 !!