সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ ||
  • প্রচ্ছদ
  • ফেনী >> ফেনী সদর >> স্বাস্থ্য
  • ফেনীতে নতুন করে আরো দু’জনের শরীরে করোনা শনাক্ত, মোট আক্রান্ত ৩০
  • ফেনীতে নতুন করে আরো দু’জনের শরীরে করোনা শনাক্ত, মোট আক্রান্ত ৩০

    ফেনীতে নতুন করে আরো দু’জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় মোট আক্রান্ত হয়েছেন ৩০ জন।পাশাপাশি সুস্থ্য হয়েছেন ৮ জন। ফেনী স্বাস্থ্য বিভাগের সিভিল সার্জন সাজ্জাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

    তিনি জানান, আক্রান্ত দুইজনই পুরুষ। তাদের একজনের বাড়ি ফেনী সদর উপজেলার কাজিরবাগ ইউনিয়নে।অপরজন কুমিল্লার চৌদ্দগ্রামের বাসিন্দা। তবে তার নমুনা ফেনী জেনারেল হাসপাতাল থেকে সংগ্রহ করা হয়।

    শুক্রবার রাতে চট্টগ্রামের ফৌজদারহাটের বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি) হাসপাতাল থেকে ৩৭ জনের নমুনা পরীক্ষার প্রতিবেদন আসে। সেখানে তিন জনের প্রজেটিভ আসে। তবে এরমধ্যে একজনের দ্বিতীয়বারের স্যাম্পল প্রজেটিভ আসে। এছাড়া চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় থেকে ১০ জনের এবং নোয়াখালী আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ১৫ জনের নমুনা পরীক্ষার প্রতিবেদন আসে। এ দুটি পরীক্ষাগার থেকে কারো শরীরে করোনা প্রজেটিভের প্রতিবেদন আসে নি।

    ফেনী স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, জেলায় এ পর্যন্ত ৯শ ১২জনের নমুনা সংগ্রহ করা হয়। এরমধ্যে চট্টগ্রামের ফৌজদারহাটের বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি) হাসপাতাল, চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় এবং নোয়াখালী আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ৬শ’ ৭৮ জনের ফলাফল আসে।তবে এখনো ফলাফলের অপেক্ষায় ২৩৪ টি।

    আরও পড়ুন

    error: Please Contact: 01822 976776 !!