রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ ||
  • প্রচ্ছদ
  • দাগনভূঞা >> ফুলগাজী >> ফেনী
  • ফেনীতে মোট ৪ জনের শরীরে করোনা শনাক্ত
  • ফেনীতে মোট ৪ জনের শরীরে করোনা শনাক্ত

    ফেনীতে নতুন করে ৪ জনের শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এদের মধ্যে দু’জন সদর উপজেলার, একজন দাগনভূঞা অন্য জন ফুলগাজী উপজেলার বাসিন্দা। এনিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা মোট ১৯ জন। এরমধ্যে সুস্থ্য হয়েছেন ৪ জন। জেলা সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

    স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়,সদর উপজেলায় দু’জন আক্রান্তের সধ্যে একজন ব্যক্তিসহ অন্যজন শিশু। তাদের ফলাফল ছাড়া বিস্তারিত তথ্য হাতে এখনো পৌছায়নি।তবে গত ৭ মে দাগনভূঞা উপজেলার আক্রান্ত মহিলা ভাইস চেয়ারম্যান এর সংস্পর্শে অাসায় জায়লস্কর ইউনিয়ন এর নুরুল্লাপুর গ্রামের এক ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়।তার রিপোর্টে ফলাফল পজেটিভ আসে।

    এছাড়া ফুলগাজী উপজেলার দরবারপুর ইউনিয়নের বসন্তপুর গ্রামে আক্রান্ত আরেক কিশোরীর সংস্পর্শে অাসা অপর এক নারীর নমুনা সংগ্রহ করা হয়।পরে বিআইটিআইডি থেকে প্রেরিত প্রতিবেদনে তার করোনা পজেটিভ আসে।

    আক্রান্ত হয়েছেন সদর উপজেলায় ৯ জন,দাগনভূঞা উপজেলায় ৫ জন, ফুলগাজী উপজেলায় ২ জন, ছাগলনাইয়া উপজেল্য় ২ জন, সোনাগাজী উপজেলায় ১ জন।

    জেলায় আজ মঙ্গলবার ৫২ জন সহ এ পর্যন্ত ৮শ ২২ জনের করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়। চট্টগ্রামের ফৌজদারহাটের বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি) হাসপাতাল এবং চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় ৪শ ৯৮ জনের নমুনা প্রতিবেদন আসে।এখনো ফলাফলের অপেক্ষায় ৩২৪ টি নমুনা রয়েছে।

    আরও পড়ুন

    error: Please Contact: 01822 976776 !!