শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ ||
  • প্রচ্ছদ
  • ফেনী >> ফেনী সদর
  • ফেনীতে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ,স্বামী গ্রেফতার
  • ফেনীতে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ,স্বামী গ্রেফতার

    ফেনীতে নাইমা আক্তার(২২) নামে এক গৃহবধূকে যৌতুকের দাবীতে নির্যাতন চালিয়ে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে।সোমবার সকালে সদর উপজেলার ছনুয়া ইউনিয়নের মধ্যম ছনুৃয়া এলাকার নতুন বাড়ী থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনায় রাতে স্বামী, শ্বশুড় ও শাশুড়ির বিরুদ্ধে হত্যার অভিযোগে থানায় মামলা দায়ের করেন গৃহবধূ নাইমার বাবা ফজলুল হক।পরে রাতেই স্বামী ইব্রাহিমকে আটক করে পু্লিশ।

    পুলিশ ও নিহতের পরিবার জানান,কবির আহম্মদের ছেলে দুবাই প্রবাসী ইব্রাহীমের সাথে একই ইউনিয়নের টঙ্গির পাড় গ্রামের ফজলুল হকের মেয়ে নাইমা আক্তারের ৬ বছর আগে বিয়ে হয়।কিন্তু বিয়ের পর থেকে যৌতুকের দাবীতে বিভিন্নভাবে নাইমাকে নির্যাতন করে অাসছিলো শশুর বাড়ীর লেকজন।একপর্যায় স্বামীসহ অন্যরা মিলে নাইমাকে নির্যাতন করে শ্বাসরোধের মাধ্যমে হত্যা করে।পরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে প্রচারণা চালায়।ঘটনাটি জানতে পেরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ মাটিতে পড়ে থাকা অবস্থায় মরদেহটি উদ্ধার করে।তাদের ঘরে ৩ বছরের একটি ছেলে সন্তান রয়েছে।

    ফেনী মডেল থানার পরিদর্শক অপরেশন মোহাম্মদ আলী জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ফেনীর ২৫০ শর্য্যা জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।ঘটনায় হত্যার অভিযোগে স্বামী শ্বশুড় শাশুড়ি সহ তিনজনের বিরুদ্ধে একটি মামলা হয়েছে।মামলার প্রধান আসামী স্বামী মো. ইব্রাহিমকে গ্রেপ্তার করেছে পুলিশ।বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে।ময়নাতদন্তের প্রতিবেদনের পর বিস্তারিত জানা যাবে।

    আরও পড়ুন

    error: Please Contact: 01822 976776 !!