বৃহস্পতিবার, ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ ||
  • প্রচ্ছদ
  • ছাগলনাইয়া >> দাগনভূঞা >> পরশুরাম >> ফুলগাজী >> ফেনী >> ফেনী সদর >> সোনাগাজী
  • ফেনীতে করোনা আক্রান্ত দুই ব্যক্তি সম্পূর্ণ সুস্থ হয়ে ফিরেছেন বাড়ি
  • ফেনীতে করোনা আক্রান্ত দুই ব্যক্তি সম্পূর্ণ সুস্থ হয়ে ফিরেছেন বাড়ি

    ফেনীতে কোভিড-১৯ আক্রান্ত প্রথম দুই ব্যক্তি সম্পূর্ণ সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। আজ বুধবার (৫ মে দুপুরে) ফেনী কোভিড হাসপাতাল হতে তাদের করোনামুক্ত বলে ছাড়পত্র দিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

    জেলা সিভিল সার্জন ডাঃ সাজ্জাদ হোসেন জানান, গতকাল তৃতীয় দফায় সংগৃহীত তাদের দুইজনের নমুনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। তারা সম্পূর্ণ সুস্থ আছেন। তাই তাদের ছাড়পত্র দেয়া হয়েছে। ট্রমা সেন্টারের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা ও ফেনী করোনা সমন্বয়ক ডাঃ কাজি সানজিদা জানান, গত ২৭ এপ্রিল ট্রমায় ভর্তিকৃত দুইজন কোভিড রোগির দ্বিতীয় দফায় নমুনা সংগ্রহ করা হয়। রবিবার (৩ মে) বিকালে পরীক্ষার ফলাফল নেগেটিভ আসে। এরপর তৃতীয় দফায় পরীক্ষা করলেও নমুনা করোনা সংক্রমণের অস্তিত্ত্ব মেলেনি।

    তাই তারা দুইজনই কোভিড-১৯ মুক্ত। ছাড়পত্র পাওয়া দুজন ফেনীর সোনাগাজীর ও ছাগলনাইয়ার বাসিন্দা। করোনামুক্ত হয়ে আনন্দে আপ্লুত হয়ে সোনাগাজীর ক্লিনিকের ল্যাব টেকনেশিয়ান মোঃ সোহাগ জানান, আল্লাহর অশেষ দয়ায় সুস্থ হতে পেরেছি। এর আগে গত ১৬ এপ্রিল ফেনীর ছাগলনাইয়ায় প্রথম করোনা আক্রান্ত রোগী শনাক্ত করা হয়। এরপর ২০ এপ্রিল সোনাগাজীতে ২য় কোভিড-১৯ আক্রান্ত রোগী শনাক্ত হন। তাদের কোভিড হাসপাতালে এনে আইসোলেশনে রেখে চিকিৎসা দেয় স্বাস্থ্য বিভাগ।
    এছাড়া আজ বুধবার ( ৫ মে) নতুন করে ২জন কোভিড-১৯ আক্রান্ত শনাক্ত করার কথা জানায় স্বাস্থ্য বিভাগ। এরমধ্যে একজন ফুলগাজীর ও অপরজন মিরেরসরাইয়ের, সে ফেনীর ছাগলনাইয়া উপজেলার ঘোপালে তার নানার বাড়িতে অবস্থান কালে করোনা উপসর্গ দেখা দিলে ফেনী সদর হাসপাতালে তার নমুনা সংগ্রহ করা হয়।

    জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যানুযায়ী, এ পর্যন্ত ফেনীতে ৬ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। আক্রান্তদের মধ্যে ২জন মহিলা আর বাকীর পুরুষ। তাদের মধ্যে আজ দুজন সম্পূর্ণ সুস্থ হলেন।

    আরও পড়ুন

    error: Please Contact: 01822 976776 !!