সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ ||
  • প্রচ্ছদ
  • ছাগলনাইয়া >> দাগনভূঞা >> পরশুরাম >> ফুলগাজী >> ফেনী >> ফেনী সদর >> সোনাগাজী
  • ফেনীতে মহিলা ভাইস চেয়ারম্যান সহ একদিনে তিন নারী করোনায় আক্রান্ত
  • ফেনীতে মহিলা ভাইস চেয়ারম্যান সহ একদিনে তিন নারী করোনায় আক্রান্ত

    ফেনীতে মহিলা ভাইস চেয়ারম্যান সহ তিন নারী করোনা ভাইরাস ( কোভিড-১৯) এ সংক্রামিত হয়েছে। জেলায় আজ বুধবার তিন জন শনাক্তের কথা নিশ্চিত করে স্বাস্থ্যবিভাগ।এনিয়ে
    জেলায় মোট ৭ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এরমধ্যে দু’জন সুস্থ্য হয়ে বুধবার বিকালে বাড়ি ফিরেছেন।

    জেলা স্বাস্থ্য বিভাগ জানায়,গত ৩ মে দাগনভুইয়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা সিদ্দিকী এর নমুনা সংগ্রহ করে করোনা পরিক্ষাগার চট্টগ্রামের বিআইটিআইডিতে পাঠায়। সেখান থেকে তার রিপোর্ট পজেটিভ বলে জানানো হয়।

    এছাড়া একইদিনে ফুলগাজী উপজেলায় ১৩ বছরের এক কিশোরী আক্রান্ত হয়েছে। তার বাড়ি ফুলগাজী উপজেলার দরবারপুর ইউনিয়নের বসন্তপুর গ্রামে। গত ২৯ এপ্রিল ফেনী স্বাস্থ্য কমপ্লেক্সে এলে তার নমুনা সংগ্রহ করে পরিক্ষাগারে পাঠানো হলে করোনা রিপোর্টে তিনি শনাক্ত হন।

    পাশাপাশি ছাগলনাইয়ার ঘোপালে নানার বাড়িতে বেড়াতে এসে ১৭ বছর বয়সের এক কিশোরী গত কয়েকদিন আগে অসুস্থ হয়।একপর্যায় গত ২ মে শ্বাসকষ্ট নিয়ে সে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি হয়। তার বাড়ি চট্রগ্রামের মিরসরাই উপজেলায়।পরে ৪ মে তার নমুনা সংগ্রহ করে চট্টগ্রামের বিআইটিআইডিতে পাঠানো হলে সেখান থেকে তার শরীরে করোনা ভাইরাস পজেটিভ আসে।তার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে চট্রগ্রামের করোনা ইউনিট হাসপাতালে পাঠানো হয়েছে।

    করোনা আক্রান্তদের বাড়ী লকডাউন করা হয়েছে বলে জানান জেলা সিভিল সার্জন সাজ্জাদ হোসেন।

    আরও পড়ুন

    error: Please Contact: 01822 976776 !!