সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ ||
  • প্রচ্ছদ
  • দাগনভূঞা >> ফেনী
  • ফেনীর দাগনভূঞায় নতুন করে দু’জন করোনা রোগী শনাক্ত
  • ফেনীর দাগনভূঞায় নতুন করে দু’জন করোনা রোগী শনাক্ত

    ফেনীর দাগনভূঞায় নতুন করে দু’জন করোনা ভাইরাস রোগী শনাক্ত হয়েছেন। তারা একজন হলেন দাগনভূঞা উপজেলা পরিষদের সরকারি প্রকল্প কর্মকর্তা।অন্যজন হলেন একই উপজেলার জায়লস্কর ইউনিয়নের এক নারী।এনিয়ে জেলায় মোট ৪ জন শনাক্ত হয়েছে।এদের মধ্যে ছাগলনাইয়া ও সোনাগাজী উপজেলায় দু’জন ও দাগনভূঞা উপজেলায় আজ ২ জন আক্রান্তসহ মোট ৪ জন আক্রান্তের তথ্য নিশ্চিত করেছে জেলা স্বাস্থ্য বিভাগ।

    সিভিল সার্জন সাজ্জাদ হোসেন জানান,চলতি মাসের ২১ এপ্রিল সরকারি প্রকল্প কর্মকর্তার ও ২২ এপ্রিল জায়লাস্করা ইউনিয়নের আলমপুর গ্রামের এক নারীর নমুনা সংগ্রহ করে চট্রগ্রাম বিআইটিআইডি পরিক্ষাগারে পাঠানো হলে সেখান থেকে আজ তাদের করোনা পজেটিভ বলে নিশ্চিত করে।

    সরকারী কর্মকর্তা উপজেলা পরিষদেই কর্মরত অবস্থায় আক্রান্ত হন।তাই উপজেলা পরিষদ লকডাউন করা হয়েছে পাশাপাশি সকল কর্মকর্তাকে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। এছাড়া আক্রান্ত নারী সম্প্রতি ঢাকা থেকে ফিরলে তার নমুনা সংগ্রহের পর করোনা পজেটিভ আসে।

    বর্তমানে সরকারি কর্মকর্তাকে ফেনী ট্রমা সেন্টারের আইসোলেশনে আনা হয়েছে।পাশাপাশি আক্রান্ত নারীকে নিজ বাড়ীতেই বিশেষজ্ঞ চিকিৎসকের তত্বাবধানে চিকিৎসা দেয়া হচ্ছে জানান স্বাস্থ্য বিভাগ।

    আক্রান্ত সরকারি কর্মকর্তার বাড়ি চট্টগ্রামের আকবর শাহ থানার পাহাড়তলি রেলওয়ে হাউজিং সোসাইটি এলাকায়।

    স্বাস্থ্যবিভাগ জানায়, জেলায় করোনা ভাইরাস পরীক্ষার জন্য মোট ৩শ ৭টি নমুনা সংগ্রহ হয় এবং ১৭৯ টি নমুনা পরীক্ষা হয় চট্টগ্রামের বিআইটিআইডিতে । এদের মধ্যে ৪ জন পজিটিভ রোগী। তবে এখনো ফলাফলের অপেক্ষায় রয়েছে ১২৮টি নমুনা।

    আরও পড়ুন

    error: Please Contact: 01822 976776 !!