রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ ||
  • প্রচ্ছদ
  • দাগনভূঞা >> ফেনী >> সোনাগাজী
  • সোনাগাজীতে ডাকাতিকালীন ধর্ষণের ঘটনায় আসামীর আদালতে স্বীকারোক্তি প্রদান
  • সোনাগাজীতে ডাকাতিকালীন ধর্ষণের ঘটনায় আসামীর আদালতে স্বীকারোক্তি প্রদান

    ফেনীর সোনাগাজীতে চা দোকানীর ঘরে ডাকাতি করতে গিয়ে টাকা ও স্বর্ণালংকার না পেয়ে মাদ্রাসায় পড়ুয়া কিশোরী (১৬) কে ধর্ষণের ঘটনায় জড়িত পুলিশের হাতে গ্রেপ্তার হওয়া আসামী জোবায়ের ইসলাম সোহাগ আদালতে ১৬৪ ধারায় লোমহর্ষক জবানবন্দী দিয়েছে।এর আগে তাকে ২৮ এপ্রিল (মঙ্গলবার) সকালে গোপন সংবাদের ভিত্তিতে দাগনভূঞার ফাজিলঘাট এলাকা থেকে আটক করে।

    পরে বিকালে,ফেনী আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট শরাফ উদ্দিন আহমদের আদালতে হাজির করা হলে, আসামী ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে আসামী ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।

    পুলিশ জানায়,গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ দাগনভূঞা উপজেলার ফাজিলের ঘাট এলাকা থেকে আসামী জোবায়ের ইসলাম সোহাগকে গ্রেফতার করা হয়।পরে আদালতে হাজির করা হলে,সে নিজে ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে এবং জবানবন্দি প্রদানকালীন আসামী সোহাগ অপরাপর জড়িতদের নাম ও প্রকাশ করে।সোহাগ একই এলাকার বাসু মেম্বারের বাড়ির সাইফুল ইসলাম প্রকাশ নজরুল ইসলাম এর ছেলে।

    আদালতকে সোহাগ জানায় সে সহ আরো ৪ জন সংঘবদ্ধ হয়ে ডাকাতির পরিকল্পনা করে।ডাকাতিকালে তারা ৫ হাজার টাকা পেয়েছে।ঘরের মধ্যে আর কোন টাকা বা স্বর্ণ অলংকার না পেয়ে,একপর্যায় তারা দু’একজন মিলে ঘরের একটি কক্ষে নিয়ে,মাদ্রাসা পড়ুয়া ওই কিশোরীকে ধর্ষণ করে।

    সোনাগাজী মডেল থানার পরিদর্শক সাজেদুল জানান,ভিকটিমের শারিরীক পরীক্ষায় ধর্ষণের আলামত মিলেছে।সে ইতিপূর্বে ২২ ধারায় জবানবন্দী দিয়েছে।জড়িত অন্যদের ধরতে পুলিশের একাধিক টিম কাজ করছে মাঠে।

    আরও পড়ুন

    error: Please Contact: 01822 976776 !!