রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ ||
  • প্রচ্ছদ
  • ফেনী >> ফেনী সদর
  • ফেনীর লালপোলে প্রতিবন্ধী নারীকে ধর্ষণ চেষ্টাকারী সেই যুবক ডিবি’র হাতে আটক
  • ফেনীর লালপোলে প্রতিবন্ধী নারীকে ধর্ষণ চেষ্টাকারী সেই যুবক ডিবি’র হাতে আটক

    সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া এক প্রতিবন্ধী নারীকে ধর্ষণের চেষ্টা করার ভিডিও’র সূত্র ধরে তৌহিদুল ইসলাম কিরণ নামে এক যুবককে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। মঙ্গলবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লালপোল হতে তাকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এন এম নূরুজ্জামান।

    তিনি জানান, মঙ্গলবার বিকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লালপোলে ওই যুবক এক মানসিক ভারসাম্যহীন মহিলাকে ধর্ষণের চেষ্টা করে। সন্ধ্যার দিকে স্থানীয় কয়েকজন যুবক তার ওই ধর্ষণের ভিডিওটি ফেইসবুকের একটি গ্রুপে প্রকাশ করলে সেটি ভাইরাল হয়ে যায়। ঘটনাটি গোয়েন্দা পুলিশের নজরে এলে রাতেই অভিযানে ওই যুবককে আটক করতে সক্ষম হয়।রাত সাড়ে নয়টার দিকে তাকে লালপোল হতে আটক করা হয়েছে।

    গোয়েন্দা পুলিশ পরিদর্শক নূরুজ্জামান ফেনীর খোঁজকে জানান, তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। আটক কিরণ ফেনী সদরের কালিদহ ইউনিয়নের গোবিন্দপুরের রেহান উদ্দিন মোল্লা বাড়ীর মোঃ আবু বক্করের ছেলে। সে একটি গ্রীল ওয়ার্কশপে কাজ করে।

    প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লাললোলে সড়কের পাশে ঝোপের ভিতর টেনে নিয়ে এক মানসিক ভারসাম্যহীন নারীকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে ওই যুবক। বিষয়টি স্থানীয় কয়েকজন যুবকের নজরে এলে তারা ভিডিও করে ফেলে। এসময় কিরণ কৌশলে পালিয়ে যায়। পরে সেটি ফেইসবুকে প্রকাশ হলে ভাইরাল হয়ে পড়ে।

    আরও পড়ুন

    error: Please Contact: 01822 976776 !!