রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ ||
  • প্রচ্ছদ
  • ছাগলনাইয়া >> দাগনভূঞা >> পরশুরাম >> ফুলগাজী >> ফেনী >> ফেনী সদর >> সোনাগাজী
  • করোনা: ফেনীতে ত্রাণে অনিয়ম সহ যেকোন গুজব ছড়ালে নেয়া হবে কঠোর ব্যবস্থা
  • করোনা: ফেনীতে ত্রাণে অনিয়ম সহ যেকোন গুজব ছড়ালে নেয়া হবে কঠোর ব্যবস্থা

    ফেনীতে ত্রাণ বিতরনে অনিয়ম ও গুজব প্রচারকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহনের সিদ্ধান্ত নিয়েছে জেলা প্রশাসন। করোনা পরিস্থিতি নিয়ে আজ রবিবার বিকালে ফেনী সার্কিট হাউজে একটি বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে সদর আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামান ও পুলিশ সুপার খন্দকার নুরুন্নবী জেলায় করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধ বিষয়ে বিভিন্ন গুরুত্বপূর্ন সিদ্ধান্ত গ্রহন করেন।

    বৈঠক সূত্র জানায়, করোনা প্রাদুর্ভাবের কারনে ঘরবন্দী কর্মহীন অসহায় মানুষদের জন্য ব্যক্তিগত উদ্যোগ ও সরকারীভাবে বরাদ্দকৃত ত্রাণ বিতরণে কেউ যদি কোন অনিয়ম করে তাদের বিরুদ্ধে তাৎক্ষণিকভাবে প্রশাসনিক ও সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করা হবে। এ ব্যাপারে কাউকে কোন প্রকার ছাড় না দেয়ার সিদ্ধান্ত হয়।

    সূত্র আরো জানায়, প্রত্যেক এলাকায় নির্ধারিত তারিখে ত্রাণ বিতরণ শেষে যদি অবশিষ্ট কিছু বেঁচে যায় সেটি স্থানীয় ইউনিয়ন পরিষদে জমা রাখতে হবে। কেউ যদি অতিউৎসাহী হয়ে কোন দোকানে বা বাড়ীতে রাখে সেটা বেআইনী হিসেবে গন্য হবে। এক্ষেত্রে সকল জনপ্রতিনিধি দলের নেতাকর্মীদের সম্পৃক্ত করে সবাইকে সাথে নিয়ে নিজ নিজ দায়িত্ব সততার সহিত যথাযথ পালন করার আহ্বান জানান।

    এছাড়া ত্রাণ বিতরন ও সরকারের কর্মকান্ড নিয়ে এবং নিজের ব্যক্তি স্বার্থ হাসিলে যারা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে বিভিন্ন গুজব ছড়াচ্ছে তাদের কে চিহ্নিত করে তাদের বিরুদ্ধে কঠিন আইনানুগ ব্যবস্থা গ্রহন করার সিদ্ধান্তও গৃহীত হয়।

    জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি জানিয়েছেন, ফেনীর যেসকল জনপ্রতিনিধি ও দলীয় নেতাকর্মী সময়ের সুযোগ নিয়ে দলের মধ্যে বিভক্তি সৃষ্টি করে নিজ দলের লোককে ঘায়েল করার অপচেষ্টায় লিপ্ত হয়ে দলে গ্রুপিং সৃষ্টি করার চেষ্টা করবে তাদেরকেও চিহ্নিত করে প্রশাসনিক ও সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করা হবে।
    বৈঠকে জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে গৃহীত বিভিন্ন পদক্ষেপ নিয়েও বৈঠ‌কে আলোচনা হয়।

    আরও পড়ুন

    error: Please Contact: 01822 976776 !!