রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ ||
  • প্রচ্ছদ
  • ছাগলনাইয়া >> ফেনী
  • করোনা: নির্দেশনা মানছে না ছাগলনাইয়ার চাঁদাগাজী বাজারের স্বর্ণ ব্যবসায়ীরা
  • করোনা: নির্দেশনা মানছে না ছাগলনাইয়ার চাঁদাগাজী বাজারের স্বর্ণ ব্যবসায়ীরা

    ছাগলনাইয়ার মহামায়া ইউনিয়নের চাঁদগাজী বাজারে সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে দোকান খোলা রেখেছেন স্বর্ণ ব্যবসায়ীরা। এমনকি বেতন বন্ধের হুমকিতে কর্মচারীদেরও দোকানে আসতে বাধ্য করছেন তারা। ফলে বাধ্য হয়ে কর্মচারীরা দোকানগুলোতে ফিরছেন।ইতিমধ্যে এ উপজেলায় একজন করোনা রোগী সনাক্ত হযেছেন। তাই এর ফলে ঐ এলাকায়ও করোনা ঝুঁকি বাড়ার আশঙ্কা তৈরি হয়েছে।

    ছাগলনাইয়া জুয়েলারী সমিতির সাধারণ সম্পাদক কাজী আবু সাইদ মিনু বলেন,করোনাভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য লোকজনকে ঘরের বাহির না হওয়াসহ সব কিছু বন্ধ রাখার সরকারের কঠোর নির্দেশনা রয়েছে।তবু তা মানতে রাজি হচ্ছে না চাদঁগাজী বাজারের জুয়েলার্স ব্যবসায়ীরা। তারা নিষেধাজ্ঞা অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রেখেছেন।তাদের সতর্ক করা হয়েছিলো তবু তারা অমান্য করছেন।তাই সংগঠনের পক্ষ থেকে ব্যবস্থা নেয়া হবে বলে জানান।

    মজিবুর নামে এক ক্রেতা অভিযোগ করেন উপজেলার অন্য দোকানগুলে বন্ধ হওয়ার সুযোগে তারা ভেজাল মিশ্রিত স্বর্ণকে বিদেশী স্বর্ণ বলে বিক্রি করছে ক্রেতাদের কাছে।পাশাপাশি নির্ধারিত মূল্যের চেয়ে অধিক মুল্যে বিক্রি করেও হয়রানী করছে।

    রোববার সকালে সরেজমিনে গিয়ে দেখা গেছে,বাজারের পালকর, অহনা, স্বপ্নীল জুয়েলার্স সহ সবকটি দোকানই খোলা।

    তবে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া তাহের জানান,নির্দেশনা অমান্য করায় কিছুদিন পূর্বেও তাদের সতর্ক করা হয়েছিলো। এব্যপারে দ্রুত বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

    আরও পড়ুন

    error: Please Contact: 01822 976776 !!